বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে দাখিল পরীক্ষায় নকল সরবরাহের সময় আটক ৪

জয়পুরহাটে দাখিল পরীক্ষায় নকল সরবরাহের সময় আটক ৪

শফিকুল ইসলাম: জয়পুরহাটে দাখিল পরিক্ষায় নকল সরবরাহের সময় শিক্ষক ও কর্মচারিসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। বুধবার দুপুরে কড়ই নুরুল হুদা কামিল মাদ্রাসা কেন্দ্রে নকল সরবাহের সময় চার জন কে আটক করে পুলিশ । পরে সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নিবার্হী ম্যাজিস্ট্রেট তহমিনা রহমানের কেন্দ্রের সচিবকে ৫০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের জেল ও নকল সরবরাহের অপরাধে শিক্ষক ও কর্মচারিসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা করার নির্দেশ দেন ।

আটকরা হলেন- সদর উপজেলার হাতিগাড়া দাখিল মাদ্রাসার সহকারি শিক্ষক নুর আলম, সহকারি শিক্ষক আব্দুর রহিম, কড়ই নুরুল হুদা কামিল মাদ্রাসা অফিস সহকারি মুহাম্মদ আলি ও পিয়ন হুমায়ন কবির ।

পুলিশ জানায়, বুধবার কড়ই নুরুল হুদা কামিল মাদ্রাসা কেন্দ্রে জীব বিজ্ঞান পরীক্ষা চলাকালিন সময় বহিরাগত শিক্ষকরা কেন্দ্র প্রবেশ করে বহুনির্বাচনী প্রশ্নের (এমসিকিউ) উত্তর পত্র তৈরি করে ছাত্রদের সরবরাহ করার সময় পুলিশ ওই চার জনকে আটক করা হলেও অন্যান্যরা পালিয়ে যান। আটককৃতদের স›ন্ধ্যায় জেল হাজতে প্রেরন করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments