শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপুলিশ যে জনগণের বন্ধু তা প্রমাণ করতে হবে: আইজিপি জাবেদ পাটোয়ারী

পুলিশ যে জনগণের বন্ধু তা প্রমাণ করতে হবে: আইজিপি জাবেদ পাটোয়ারী

মো: রবিউল ইসলাম: বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, পুলিশ যে জনগণের বন্ধু তা প্রমাণ করতে হবে। থানা হবে সেবার মূল কেন্দ্র। থানায় কেউ বেড়াতে আসে না। কেউ বিপদে পড়লে কিংবা সাহায্যের জন্য মানুষ থানায় আসে। থানার ওসি, এসআই সহ অন্যান্য দায়িত্বরত কর্মকর্তারা প্রত্যেকের অভিযোগ শুনতে হবে। থানা যেন হয় বিশ্বাস ও আস্থার জায়গা। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার নব নির্মিত ভবন এর শুভ উদ্বোধন শেষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন কোন থানায় যেন নিরীহ লোককে হয়রানি করা না হয়। পুলিশ যে জনগণের বন্ধু তা প্রমাণ করতে হবে। সেবার জন্য দরজা খোলা রাখতে হবে। জনগণের সহায়তা ছাড়া পুলিশ একক ভাবে ভাবে দায়িত্ব পালন করতে পারেনা। তিনি বলেন, আমরা সন্ত্রাস-জঙ্গীবাদ দমন করেছি মাদককেও একদিন দেশকে পুরো নিমর্ূূল করা হবে সেই লক্ষ্যে কাজ চলছে এ জন্য পুলিশ কে সহায়তা করার জন্য তিনি উপস্থিত সকলের প্রতি আহবান জানান। মতবিনিময় সভার পূর্বে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ গণপূর্ত বিভাগের বাস্তবায়নে ২ কোটি ৫৯ লাখ টাকা ব্যয়ে নির্মিত ৩ তলা বিশিষ্ট ভবণের শুভ উদ্বোধন ঘোষণা করেন। লক্ষ্মীপুরের পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগীয় ডিআইজি খন্দকার

গোলাম ফারুক, অতিরিক্ত ডিআইজি রোকন উদ্দিন, জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মো: শাহাজাহান, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, আনোয়ার হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান একে এস সালাহ উদ্দিন টিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবুল কাসেম, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হোসেন প্রমুখ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments