শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeশিক্ষাতোর তো সাহস অনেক বেশি ‘ছাত্রদল করস আবার প্রচারণাও চালাস’

তোর তো সাহস অনেক বেশি ‘ছাত্রদল করস আবার প্রচারণাও চালাস’

কাগজ প্রতিবেদক: ‘তোর তো সাহস অনেক বেশি। ছাত্রদল করস আবার প্রচারণাও চালাস। এ হলে ছাত্রদলের কাউকে আমি প্রচারণা চালাতে দেবো না।’ ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে প্রচার চলাকালে ছাত্রদলের এক প্রার্থীকে এভাবেই শাসানো হয়েছে। বুধবার ঢাবির বিজয় একাত্তর হলে ছাত্রলীগের প্রার্থী ছাত্রদলের ওই প্রার্থীকে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
জানা যায়, বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে বিজয় একাত্তর হলে প্রচারণা চালাতে আসেন হলের ছাত্রদল সমর্থিত সাধারণ সম্পাদক (জিএস) প্রার্থী মুহাম্মদ বজলুর রহমান বিজয়। এসময় ছাত্রলীগ সমর্থিত জিএস প্রার্থী নাজমুল হাসান নিশানের দুজন অনুসারী তাকে প্রচারণায় বাধা প্রদান করে।
কিন্তু তিনি বাধা উপেক্ষা করে প্রচারণা চালিয়ে যান। এর কিছুক্ষণ পর স্বয়ং নাজমুল হাসান নিশান এসে তার হাতে থাকা প্রচারপত্রের ব্যাগটি ছিনিয়ে নেন। এসময় নিশান বলেন, ‘তোর তো সাহস অনেক বেশি। ছাত্রদল করস আবার প্রচারণাও চালাস। এ হলে ছাত্রদলের কাউকে আমি প্রচারণা চালাতে দেবো না।’
তবে বিষয়টি ভিত্তিহীন ও বানোয়াট বলে মন্তব্য করেন নিশান। তিনি উল্টো ছাত্রদল সশস্ত্র বহিরাগতদের নিয়ে হলে প্রচারণা চালাতে এসেছিল বলে অভিযোগ করেন।
বিজয় একাত্তর হলের ডাকসু রিটার্নিং অফিসার ড. মুহাম্মদ শাহ মিরান বলেন, উভয় পক্ষই পাল্টাপাল্টি অভিযোগ করেছে। আমি মৌখিকভাবে দুপক্ষকেই সতর্ক করে দিয়েছি। এছাড়া কেউ নির্বাচনের আচরণবিধি লঙ্ঘন করলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments