বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে বালু উত্তোলনে ৫ শ্যালো জব্দ, অভিযান অব্যাহত

সুন্দরগঞ্জে বালু উত্তোলনে ৫ শ্যালো জব্দ, অভিযান অব্যাহত

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জে ভূ-গর্ভস্থ বালু উত্তোলনের কাজে ব্যবহৃত ৫টি শ্যালোমেশিন জব্দ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকাল পর্যন্ত ৪ দিনে উপজেলার বিভিন্ন স্থান থেকে এসব শ্যালোমেশিন জব্দ করা হয়।
জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোলেমান আলী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে হরিপুর ইউনিয়নের কানিচরিতাবাড়ি থেকে ৩টি, রামজীবন ইউনিয়নের বেকাটারী থেকে ১টি ও ধোপাডাঙ্গা ইউনিয়নের উত্তর ধোপাডাঙ্গা থেকে ১টিসহ মোট ৫টি শ্যালোমেশিন জব্দ করেন। এসময় ভূ-গর্ভস্থ বালু উত্তোলনকারীরা ভ্রাম্যমান আদালতের অভিযান টের পেয়ে পালিয়ে যাওয়ায় তাদের কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে একটি স্পটে একজন দিনমজুরকে পাওয়া গেলে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তার ৫’শ টাকা জরিমানা করে প্রথমবারেরমতো ঐ শ্ররমিককে সতর্ক করে দেয়া হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ সোলেমান আলী বলেন, ভূ-গর্ভস্থ বালু উত্তোলন নির্মূলে অভিযান অব্যহত রয়েছে। তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, সকলের সহযোগিতায় এ অভিযানে সাফল্য আসবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments