শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুর উপজেলা নির্বাচন: আপিলে প্রার্থিতা ফিরে পেলেন রানা ও কবির

কেশবপুর উপজেলা নির্বাচন: আপিলে প্রার্থিতা ফিরে পেলেন রানা ও কবির

জি.এম.মিন্টু: আপিল করে মনোনয়ন পত্রের বৈধতা ফিরে পেলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কেশবপুর উপজেলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক আব্দুল লতিফ রানা ও কেশবপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কবির হোসেন। রবিবার সকালে যশোর জেলা প্রশাসক কার্য্যালয়ে আপিল শুনানী শেষে এই দু-প্রার্থীর মনোনয়ন বৈধ বলে ঘোষনা করা হয়। এসময় আপিল আবেদনের বাকী দু-প্রার্থী হাবিবুর রহমান উজ্জল ও মশিয়ার দফাদারের মনোনয়ন পুনরায় বাতিল ঘোষনা করেন।

উল্লেখ্য, গত ৬ মার্চ যশোর জেলা সিনিয়র নির্বাচন অফিসার যাচাই-বাছাই শেষে কেশবপুর উপজেলার চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যানসহ মোট ১২ প্রার্থীর মধ্যে ভাইস-চেয়ারম্যান পদে আব্দুল লতিফ রানা ও কবির হোসেন,হাবিবুর রহমান উজ্জল ও মশিয়ার দফাদারের প্রার্থীতা বাতিল ঘোষনা করলে তারা ঐ দিনই প্রার্থীতা ফিরে পেতে আপিল করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments