শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeরাজনীতিনির্বাচনের প্রতি জনগণের আর কোন আস্থা নেই: ফখরুল

নির্বাচনের প্রতি জনগণের আর কোন আস্থা নেই: ফখরুল

কাগজ প্রতিবেদক: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ একেবারে পোষ্যদের নিয়ে নির্বাচন কমিশন গঠন করেছে। আর তারা সম্পূর্ণ আওয়ামী লীগের নিয়ন্ত্রণে থেকে কাজ করছে। নির্বাচনে তারা যা করেছে সেটা নজিরবিহীন। তারা নির্বাচনী ব্যবস্থাকে একেবারে ধ্বংস করে ফেলেছে। তাই জনগণের এখন নির্বাচনের প্রতি আস্থা নেই।
রবিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে জাতীয়তাবাদী কৃষক দলের নব গঠিত আহ্বায়ক কমিটির সভায় এসব কথা বলেন তিনি। তিনি আরো বলেন, নির্বাচনের প্রতি আস্থা না থাকায় সিটি নির্বাচনে ভোট দিতে যায়নি জনগণ। উপজেলা নির্বাচনেও জনগণের আগ্রহ নেই।
ডাকসু নির্বাচন নিয়ে ফখরুল বলেন, সোমবার (১১ মার্চ) ডাকসু নির্বাচন। এ নির্বাচনে ছাত্রদল অংশ নিয়েছে। এটাকে স্বাগত জানাই। কোন দল জিতবে সেটা পরের বিবেচ্য বিষয়। কারণ ২৮ বছর ডাকসু নির্বাচন হয়নি, আমাদের দেশে যে রাজনীতিবিদ গড়ার কারখানা তা বন্ধ ছিল। এ নির্বাচনের মধ্য দিয়ে ছাত্র সমাজে রাজনীতির সুবাতাস বইতে শুরু করেছে। এটা চালু থাকলে দেশের জন্য ভালো হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments