বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে নৌকায় সিল, দুই বিদ্রোহী প্রার্থীর ভোট বর্জন

মানিকগঞ্জে নৌকায় সিল, দুই বিদ্রোহী প্রার্থীর ভোট বর্জন

কাগজ প্রতিনিধি: ভোট কারচুপির অভিযোগে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবদুল কাদের ও আমিনুর রহমান ভোট বর্জন করেছেন। এছাড়া ওই উপজেলার জিয়নপুর ২৭নং ভোট কেন্দ্রে নৌকা প্রতিকে সিল মারার অভিযোগে কেন্দ্রটির সহকারী প্রিজাইর্ডি অফিসার আটক হয়েছে। জেলা প্রশাসক এসএম ফেরদৌস এই তথ্য নিশ্চিত করেছেন।
আজ সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার জিয়নপুর খাঁ পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। আটক ওই কর্মকর্তার নাম রুহুল আমিন। তিনি দৌলতপুরের খোর্দ ছাতিয়ান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।
সহকারী রিটার্নিং কর্মকর্তা ও দৌলতপুর উপজেলা নির্বাচন অফিসার আব্দুল মোমিন জানান, ওই কেন্দ্রে ব্যালট পেপার ছিড়ে নৌকা প্রতিকে ভোট দেয়ার চেষ্টা করছিল। বিষয়টি কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসলে তারা তাকে আটক করে রিটার্নিং কর্মকর্তাকে জানায়। পরে বিষয়টি পুলিশের উদ্ধর্তন কর্মকর্তাদের জানালে তাকে আটক করা হয়।
এই উপজেলার চেয়ারম্যান প্রার্থী আবদুল কাদের জানান, ভোট কারচুপির অভিযোগে তিনি ভোট বর্জন করেছেন।
এছাড়া অপর প্রার্থী আমিনুর রহমানও ভোট বর্জনের বিষয়টি নিশ্চিত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments