শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে আপন মামার হাতে ভাগ্নি ধর্ষিত

গাজীপুরে আপন মামার হাতে ভাগ্নি ধর্ষিত

সদরুল আইন: গাজীপুরের টঙ্গীতে ৫ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামার বিরুদ্ধে। আঙ্গুর (১৯) নামের ওই মামা শিশুটির মা খালেদা আক্তারের সহোদর ভাই। এ ঘটনায় শনিবার (৩০ মার্চ) রাতে মেয়েটির বাবা কুদ্দুস মিয়া বাদী হয়ে ধর্ষণের অভিযোগে টঙ্গী পশ্চিম থানায় মামলা দায়ের করেছেন।

আঙ্গুর গাইবান্ধার সুন্দরগঞ্জের দুপনি গ্রামের ফয়েবারের ছেলে। মামলার এজাহার সুত্রে জানা যায়, অভিযুক্ত আঙ্গুর এক মাস পূর্বে কর্মের সন্ধানে গাজীপুরের টঙ্গীর ২৭ রোডে মধ্য পাড়ার তার বোনের ভাড়া বাসায় উঠেন।

সেখানে অবস্থান করে একটি রিক্সা কিস্তিতে নিয়ে ভাড়ায় চালাতেন। শনিবার (৩০ মার্চ) বিকাল সাড়ে তিনটার দিকে বাসায় দুপুরের খাবার খেতে এসে ফাঁকা বাসায় শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরে শিশুটির আর্তচিৎকারে পাশের ভাড়াটিয়ারা এগিয়ে আসলে ধর্ষণকারী পালিয়ে যায়। পরে শিশুটির বাবাকে জানানো হলে অসুস্থ অবস্থায় ঘরের মেঝে থেকে তাকে উদ্ধার করা হয়।

টঙ্গী পশ্চিম থানার ওসি এমদাদুল হক জানান, ইতোমধ্যে ধর্ষণকারীকে আটক করা হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষিতাকে মেডিক্যাল পরীক্ষার জন্য গাজীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments