মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে গুলিতে যুবকের মৃত্যু

চট্টগ্রামে প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে গুলিতে যুবকের মৃত্যু

কাগজ প্রতিনিধি: চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে প্রতিপক্ষের গুলিতে নিহত হয় লোকমান হোসেন নামের এলাকার কথিত ‘বড় ভাই’। স্থানীয় ছোটভাইয়ের প্রেম সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে আরেক ‘বড় ভাই’য়ের গুলিতে নিহত হয় সে।

শনিবার গভীররাতে নগরীর বাকলিয়া থানার খালপাড় এলাকায় এ হত্যাকাণ্ড ঘটে। নিহত লোকমান নগরীর গোলপাহাড় সংলগ্ন বাদশা মিয়া রোডের পশুশালা এলাকায় থাকত। সেখানে একটি কুলিং কর্নার আছে তার।

চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) শীলব্রত বড়ুয়া জানান, রাতে গুলিবিদ্ধ অবস্থায় লোকমানকে হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার (দক্ষিণ) শাহ মো. আবদুর রউফ জানান, নগরীর খালপাড় এলাকার বাসিন্দা অনীক নামের এক কিশোরের সঙ্গে স্থানীয় একটি মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। অনিক এইচএসসি প্রথম বর্ষ ও মেয়েটি নবম শেণির শিক্ষার্থী। সম্প্রতি মেয়েটির সঙ্গে গোলপাহাড় এলাকার শ্রাবণ নামের আরেক কিশোরের সম্পর্ক গড়ে ওঠে।
এ কারণে মেয়েটি অনিককে এড়িয়ে চলতে শুরু করে। শ্রাবণের বন্ধু গোলপাহাড় এলাকার জয় শনিবার রাতে খালপাড় এলাকায় যায়। সেখানে তাকে আটকে রাখে অনিকরা।

অন্যদিকে, লোকমান গোলপাহাড় এলাকায় শ্রাবণ-জয়দের কথিত ‘বড় ভাই’ গ্রুপের একজন। লোকমানের কাছে এই খবর পৌঁছার পর তারা ছয় জন তিনটি মোটরমাইকেলে করে খালপাড় এলাকায় যায়। সেখানে অনিকদের সঙ্গে ঝগড়া, একপর্যায়ে মারামারির উপক্রম হয়। তখন একটি বাসার দোতলা থেকে অনিকদের কথিত ‘বড় ভাই’ সাইফুল্লাহ গুলি করলে লোকমান গুলিবিদ্ধ হয়।

অতিরিক্ত উপকমিশনার রউফ বলেন, ঘটনার পরই উভয়পক্ষের লোকজন পালিয়ে যায়। আমরা রাতভর অভিযান চালিয়েছি। কিন্তু কাউকে পাওয়া যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments