শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

কেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ আহত ৩

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৩ জন আহত হয়েছে। আহতদের মধ্যে এক জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় আব্দুল গফুর খান বাদী হয়ে আলামিনসহ ৪ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, পাওনা ৪৫ হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে উপজেলার কোমরপুর গ্রামের আব্দুল গফুর খানের ছেলে সাঈফুল ইসলামের সাথে চাচাত ভাই আলামিনের বাকবিতন্ডা হয়। একপর্যায়ে আলামিন, স্ত্রী হিরা বেগম, ভাই রুহুল আমীন খান, পিতা মতলেব খান মিলে লাঠি-সোটা দিয়ে সাঈফুল ইসলাম (২৭), তার স্ত্রী রেশমা বেগম (২১), পিতা গফুর খান (৫৫) কে মারপিঠ করে গুরুতর আহত করে। আহতদের মধ্যে সাঈফুল খানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এব্যাপারে মতলেব খানের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, সাঈফুল খান আমার ছেলের কাছে কোন টাকা পাবে না। পাওনা টাকা দাবী করে তারা মিলে তাকে ও তার ছেলে আলামিন খান ও বৌমা হিরা বেগমকে মারপিঠ করেছে। আমরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছি।
এব্যাপারে কেশবপুর থানার এসআই মনিরুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে এবং উভয় পক্ষকে থানায় ডাকার দিন ধার্য করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments