শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাব্যবসায়ীকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়, ৩ পুলিশ ক্লোজড

ব্যবসায়ীকে ক্রসফায়ারের ভয় দেখিয়ে টাকা আদায়, ৩ পুলিশ ক্লোজড

কাগজ প্রতিনিধি: গাজীপুরের জয়দেবপুর থানার তিন পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। এক ব্যবসায়ীকে আটক করে থানায় নিয়ে ক্রসফায়ারের ভয় দেখিয়ে দুই লাখ টাকা আদায়ের অভিযোগে তাদেরকে ক্লোজড করা হয়।

অভিযুক্তরা হলেন, ওই থানার এসআই খোরশেদ আলম, পিএসআই শামসুদ্দোহা ও কনস্টেবল নূর আলম। এ ছাড়া ইন্সপেক্টর (অপারেশন) মনিরুজ্জামান ও এসআই এনায়েত হোসেনকে-২ সতর্ক করা হয়েছে।

বুধবার জয়দেবপুর থানা পুলিশের ওসি আসাদুজ্জামান জানান, গাজীপুরের পুলিশ সুপারের নির্দেশে পুলিশের তিন সদসস্যকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। এর আগে গত ২৩ এপ্রিল ব্যবসায়ী আশরাফুল আলমকে ডিবি পুলিশ পরিচয়ে ওই তিন পুলিশ সদস্য আটক করে থানা নিয়ে দুই লাখ টাকা আদায় করে। এ ঘটনায় তিনি গাজীপুরের পুলিশ সুপার শামসুন্নাহারের কাছে লিখিত অভিযোগ করেন। পুলিশ সুপার তদন্ত শেষে তিন পুলিশের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments