শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে এক ভুমিদস্যুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধার সম্পত্তি জবর দখলের অভিযোগ

কেশবপুরে এক ভুমিদস্যুর বিরুদ্ধে মুক্তিযোদ্ধার সম্পত্তি জবর দখলের অভিযোগ

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে ভুমিদস্যু লিয়াকতের বিরুদ্ধে এক মুক্তিযোদ্ধার পৈতৃক সম্পত্তি জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। বর্তমানে ঐ মক্তিযোদ্ধা তার পরিবার নিয়ে একটি আশ্রায়ন কেন্দ্রে মানবেতর জীবন-যাপন করছে।
সহকারী মুক্তিযোদ্ধা উপজেলার মঙ্গলকোট গ্রামের মৃত মোবারেক মোড়লের ছেলে মকবুল হোসেন তার অভিযোগে বলেন, মঙ্গলকোট মৌজার ৯৯৭ মৌজার ৩৮৩০ ও ৩৮৩২ দাগের ১০ শতক পৈতৃক সম্পত্তির মধ্যে ছোট ভাই সবুর , বোন রিজিয়া ও মা জামেনা তাদের অংশের ০৪ শতকের সামান্য বেশি জমি একই গ্রামের রহিম বক্্েরর ছেলে লিয়াকতের নিকট প্রায় ২৫ বছর আগে বিক্রয় করে দেয়। একই সাথে তার অপর দু-বোন রহিমা-জরিনার স্বাক্ষর জাল করে প্রায় ০২ শতক ও তার ০১ শতক জমি ভুমিদস্যু লিয়াকত সেই থেকে জোর করে ভোগদখল করে আসছে। উক্ত জমির দখল নিতে গেলে সে বিভিন্নভাবে ভয়-ভীতি ও খুন জখমের হুমকী প্রদান করছে। খুব শিঘ্রই সম্পত্তি উদ্ধারে দখলবাজ লিয়াকতের বিরুদ্ধে আদালাতে মামলা করা হবে বলে মকবুল হোসেন এই প্রতিনিধিকে জানান।
এব্যাপারে লিয়াকতের ফোনে বার বার যোগাযোগ করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments