শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে কথা কাটাকাটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৯ জন আহত

কেশবপুরে কথা কাটাকাটি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে মহিলাসহ ৯ জন আহত

জি এম মিন্টু: কেশবপুরে পৃথক ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মহিলাসহ ৯ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ১ জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, সোমবার তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে উপজেলার কাস্তা গ্রামের আব্দুল আজিজ দফাদার ও আব্দুল মজিদ দফাদারের মধ্যে কথা কাটা-কাটির একপর্যায়ে উভয় পক্ষের সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে আহত হন জাহিদুল দফাদার (২৫), শাহিন দফাদার (১৫), রোকবুন্নেছা (৫৫), মাসুদুর রহমান দফাদার (২০), রুহুল আমিন দফাদার (৩৫)। এঘটনায় আব্দুল মজিদ দফাদার বাদী হয়ে ৫ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। এরিপোর্ট লেখা পর্যন্ত কেশবপুর থানায় অভিযোগের প্রস্তুতি চলছিল বলে আব্দুল আজিজ দফাদার জানান।
এদিকে কেশবপুর সীমান্তবর্তি মণিরামপুর উপজেলার চাকলা কাঠালতলা গ্রামে জমির জমার বিরোধকে কেন্দ্র করে বুধবার বিকেলে ঐ গ্রামের নিছার আলী গাজীর সাথে একই গ্রামের লিয়াকত আলী গাজীর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে লিয়াকত আলী গাজী, তার ছেলে শহিদুল ইসলাম গাজী, হাসান আলী গাজীর ছেলে সাইদুল গাজী, তার জামাই আমিনুর রহমান গাজী মিলে বাশের লাঠি দিয়ে মফিজুর রহমান গাজী (২৫), ভাই হাফিজুর রহমান গাজী (২৮), তার পিতা নিছার আলী গাজী (৫০), তার মা নূর জাহান বেগম (৪৩) কে মারপিঠ করে গুরুতর আহত করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments