শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাএবার বাগেরহাটে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা

এবার বাগেরহাটে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের পর হত্যা

কাগজ প্রতিনিধি: বাগেরহাটে ধর্ষণের পর হত্যা করে খালের চরে পুতে রাখা অবস্থায় ফারিয়া ইয়াসমিন লামিয়া (৭) নামে প্রথম শ্রেণির এক মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার রাতে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের পাতিলাখালী গ্রামের দিঘিরজান খালের চরে পুতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করে গ্রামবাসী।
নিহত শিশুটির লাশের ময়নাতদন্তের জন্য সোমবার সকালে বাগেরহাট হাসপাতাল মর্গে সম্পন্ন হয়েছে। দুপুরে নিহত মাদ্রাসাছাত্রীকে পাতিলাখালী গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। এই হত্যাকান্ডে জড়িত মিনহাজুল ইসলাম শোয়েব (১৯) নামে এক তরুণকে আটক করেছে পুলিশ। নিহত লামিয়া কোন্ডলা দাখিন মাদ্রাসার প্রথম শ্রেণির শিক্ষার্থী।
নিহত শিশুটির পিতা ও বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের পাতিলাখালী গ্রামের চিংড়ী খামারি ওমর আলী শেখর বাদী হয়ে সোমবার সকালে ঘাতক মিনহাজুল ইসলাম শোয়েবের নামে মামলা করেছে। ঘাতক মিনহাজুল ইসলাম শোয়েব পিরোজপুর জেলার নামাজপুর গ্রামের নুরুল ইসলাম ইমনের ছেলে। শোয়েব তার নানা ওমর আলীর পাতিলাখালী গ্রামের বাড়ীতে থেকে পড়ালেখা করছিলো। ঘাতক চলতি শিক্ষাবর্ষে পাতিলাখালী মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো। মিনহাজুল ইসলাম শোয়েব নিহত লামিয়ার সম্পর্কে ভাগ্নে।
বাগেরহাটের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, রোববার বিকাল ঘাকত শোয়েব আম খাওয়ানো প্রলোভন দিয়ে বাগানে ডেকে নিয়ে শিশু লামিয়াকে ধর্ষণের পর হত্যা করে লাশ দিঘিরজান খালের চরে পুতে রাখে। এদিকে পরিবারের সদস্যরা লামিয়াকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পরে স্থানীয় গ্রামবাসী শিশুটিকে খুঁজতে নেমে রাতে তাদের বাড়ির পাশের খালের চরে পুতে রাখা অবস্থায় লাশটি উদ্ধার করে। এই শিশুটিকে হত্যায় জড়িত থাকার সন্দেহে তার নিকট আত্মীয় শোয়েরকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করে স্থানীয়রা।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিশু লামিয়াকে ধর্ষণের পর হত্যা করে লাশ পুতে রাখার বিষয়টি স্বীকার করেছে ঘাতক শোয়েব।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments