শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএকই পরিবারের ৩ জনকে ধর্ষণ করল ভণ্ড পীর

একই পরিবারের ৩ জনকে ধর্ষণ করল ভণ্ড পীর

কাগজ প্রতিনিধি: সাভারের আশুলিয়ায় একই পরিবারের মা, মেয়েসহ ৩ নারীকে ধর্ষণের অভিযোগে এক ভণ্ড পীরকে গ্রেফতার করেছে পুলিশ। ভুক্তভোগী নারীদের মেডিকেল পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
এ ঘটনায় ভুক্তভোগী এক নারী বাদী হয়ে ভণ্ড পীর ও তার সহযোগীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
আজ সোমবার দুপুরে আশুলিয়া থানা পুলিশ এ তথ্য নিশ্চিত করে। পরে তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।
এর আগে রোববার রাতে ভণ্ড পীর মো. মনির হোসেনকে আশুলিয়ার কুরগাঁও এলাকা থেকে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। এ সময় তার আস্তানা থেকে ওই তিন নারীকে উদ্ধার করা হয়। গ্রেফতার মনির হোসেন আশুলিয়ার কুরগাঁও এলাকার মৃত আব্দুল রহিমের ছেলে।
পুলিশ জানায়, দীর্ঘদিন ধরে বড় বোনকে ধর্মের অপব্যাখ্যা দিয়ে মুরিদ বানিয়ে ধর্ষণ করে আসছিল ওই ভণ্ড পীর। পরে তার ছোট বোনকে একই কৌশলে ধর্ষণ করে। এরপর সে বড় বোনের কিশোরী মেয়েকে ধর্ষণ শুরু করে। পরে আস্তানা থেকে গোপনে বের হয়ে ছোটবোন আশুলিয়া থানায় অভিযোগ জানালে অভিযান চালিয়ে ভণ্ড পীরকে গ্রেফতার করা হয়।
ভণ্ড ওই পীর তার নিজ বাড়িতে আস্তানা তৈরি করে আরও একাধিক নারীকে ধর্ষণ করেছে বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় মকবুল নামে তার এক সহযোগী পালাতক রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments