শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বসতবাড়ীতে দূর্বৃত্তদের হামলা-ভাংচুর, টাকা ও স্বর্ণালংকার লুট

কেশবপুরে বসতবাড়ীতে দূর্বৃত্তদের হামলা-ভাংচুর, টাকা ও স্বর্ণালংকার লুট

জি.এম.মিন্টু: যশোরের কেশবপুরে বসতবাড়ীতে হামলা চালিয়ে লক্ষাধিক টাকা ও স্বর্ণালাংকার লুট করে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ সময় দূর্বৃত্তরা ঘরের আসবাবপাত্র ভাংচুর এবং গৃহবধুকে মারপিট ও শ্লীলতাহানীর চেষ্টা করে।
এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার ভালুকঘর গ্রামের বরকত গাজীর বাড়ীতে শনিবার রাত ৯ টার দিকে ৪/৫ জনের একদল দূর্বৃত্ত হামলা চালায়। এসময় দূর্বৃত্তরা ঘরের আলমারী ভেঙ্গে নগত ১ লক্ষ ২০ হাজার টাকা ও প্রায় ৫ ভরি স্বর্ণালংকার লুট করে নেয়। বাড়ীতে থাকা বরকত গাজীর পুত্রবধু নাজমা বেগম (২৮) বাধা দিতে গেলে তারা তাকে বেদম মারপিট ও শ্লীলতাহানীর চেষ্টা এবং বালিশ চাপা দিয়ে হত্যার চেষ্টা করে। এরপর দূর্বৃত্তরা ঘরের বিভিন্ন দামী আসবাবপাত্র ভাংচুর করে। প্রতিবেশীরা আহত নাজমাকে উদ্ধার করে ঐ দিন রাতে তাকে কেশবপুর হাসপাতালে ভর্তি করে।
আহত নাজমার শাশুড়ি রাশিদা বেগম জানান, দীর্ঘদিন ধরে তাদের সাথে তার দেবর-ভাসুরদের বিরোধ চলে আসছিলো। শনিবার রাতের ঘটনার পিছনে তাদের হাত থাকতে পারে বলে তিনি সন্দেহ প্রকাশ করেন। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments