মুখলেসুর রাহমান সুইট: কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন (২০১৯-২০২১) সম্পন্ন হয়েছে। এতে গাজী মাহাবুব-ডাবলু পরিষদ প্যানেল নিরুঙ্কুশ বিজয় লাভ করেছে। শনিবার (৪ মে) সকাল ৮ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত কুষ্টিয়া প্রেসক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।
১৯ পদে সভাপতি, ২জন সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, ২ জন যুগ্ম-সম্পাদক, কোষাধাক্ষ্য, দপ্তর সম্পাদক, প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক, ক্রীড়া ও সমাজকল্যাণ এবং ৯জন নির্বাহী সদস্য।
কুষ্টিয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৯-২০২১) দুটি প্যানেল প্রতিদ্বন্দীতা করছেন। গাজী মাহাবুব রহমান-আনিসুজ্জামান ডাবলু প্যানেল এবং চৌধুরী মুরশেদ আলম মধু-মজিবুল শেখ প্যানেল।
নির্বাচনের দায়িত্বে থাকা রির্টানিং কর্মকর্তা কুষ্টিয়া জেলা সমবায় অফিসার কাজী মিজানুর রহমান ভোট গণনা শেষে বিকেলে ফলাফল ঘোষণা করেন। প্রেসক্লাবের ১০৭ জন ভোটারের মধ্যে ১০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে সভাপতি গাজী মাহাবুব রহমান (সম্পাদক দৈনিক আজকের আলো) এবং সাধারণ সম্পাদক আনিসুজ্জামান ডাবলু (সম্পাদক দৈনিক আন্দোলনের বাজার) বিজয়ীসহ পুরো প্যানেল নিরুঙ্কুশ বিজয় লাভ করে।

অপরদিকে চৌধুরী মুরশেদ আলম মধু-মজিবুল শেখ প্যানেলে ১৯টি পদের বিপরীতে ১৬ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করেন।