বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলারংপুরে স্ত্রীর প্রতি অভিমান করে স্বামীর আত্মহত্যা

রংপুরে স্ত্রীর প্রতি অভিমান করে স্বামীর আত্মহত্যা

শিহাব মন্ডল: রংপুরের মিঠাপুকুর উপজেলায় স্ত্রীর সাথে অভিমান করে স্বামী রায়হান মিয়ার (২৭) আত্মহত্যার অভিযোগ উঠেছে।  শুক্রবার (১০ মে) সকালে উপজেলার বৈরাতী এলাকা থেকে আমগাছে ঝুলন্ত ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
রায়হান মিয়া উপজেলার ১৬ নং মির্জাপুর ইউনিয়নের পুঁঠিমারী নামক এলাকার ইউপি সদস্য জোব্বার মিয়ার ছেলে।
মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বিষয়টি নিশ্চিত করেছেন ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রায়হান মিয়া পেশায় একজন দিনমজুর পাশাপাশি ঢাকায় পোশাক শ্রমিকের কাজ করতেন। ২০১৪ সালে ঢাকায় একই গ্রামের ইউনুস আলীর মেয়ে রুমি বেগমকে বিয়ে করেন তিনি। বিয়ের পর থেকে মোহরানার টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বনিবনা হতো না। এছাড়াও রায়হান মিয়ার পরিবারও এই বিয়েতে নাখোশ ছিল। ফলে প্রায় সময় ঝগড়াঝাটি লেগেই থাকতো। এমন অবস্থায় বিয়ের চার বছর পর নতুন করে রেজিস্টার করে দেনমোহর তিন লাখ টাকা নির্ধারণ করা হয়েছিল। রাখি নামে তাদের এক বছরের মেয়ে রয়েছে ।
বৃহস্পতিবার (০৯ মে) রাতে বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। পরে আজ শুক্রবার ভোরের দিকে আমগাছে ফাঁসিতে ঝুলন্ত মরদেহ দেখে প্রতিবেশীরা পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

মিঠাপুকুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাফর আলী বিশ্বাস বলেন, লাশ উদ্ধার করে সুরতহাল করা হচ্ছে। সুরতহাল প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। তবে পারিবারিক কলহের জেরে রায়হান মিয়া আত্মহত্যা করেছেন বলে জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments