বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাসেবার মান না থাকায় কেশবপুরে ক্লিনিক মালিকের ছয় মাসের জেল

সেবার মান না থাকায় কেশবপুরে ক্লিনিক মালিকের ছয় মাসের জেল

জি এম মিন্টু: গত সোমবার সন্ধ্যায় কেশবপুর সার্জিক্যাল ক্লিনিকের মালিক আজিজুর রহমান ও ম্যানেজার বিল্লাল হোসেনকে ছয় মাস করে জেল ও পাচ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে। রোগি সেবার নূন্যতম মান না থাকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিজানূর রহমান ওই ক্লিনিকে এক ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদের এই সাজা প্রদান করেন।
নির্বাহী অফিসার জানান, কেশবপুর সার্জিক্যাল ক্লিনিকে অভিযান পরিচালনার সময় দেখা গেছে, কোন ডাক্তার নেই, নার্স নেই, রোগির জন্য প্রয়োজনীয় স্থান নেই, অস্বাস্থ্যকর পরিবেশ রোগি রাখা হয়, অজ্ঞান করার ডাক্তার নেই, ডাক্তারের চেম্বার নেই, চেম্বারের সাথে ডায়াটিং রুম নেই, প্যাথলজি বিভাগ ব্যবহারের অনুপযোগি ও প্যাথলজিস্ট নেই, রোগির চার্জ নিয়ে রশিদ দেয়া হয়না। এছাড়া নানা রকম অনিয়ম ধরা পড়ে। সেবার পরিবেশ না থাকাসহ ক্লিনিকের ১০টি অপরাধ চিহিৃত করা হয় এবং সেই অপরাধে তাকে সাজা প্রদান করা হয়েছে।
অভিযান পরিচালনার সময় নির্বাহী অফিসারের সাথে উপস্থিত ছিলেন, হাসপাতাল কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহীন, সহকারী কমিশনার (ভূমি) এনামুল হক, সাংবাদিকসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments