শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাপাবনার চাটমোহরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

পাবনার চাটমোহরে আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যু

কামাল সিদ্দিকী: পাবনার চাটমোহরে আগুনে পুড়ে আয়শা বেগম ওরফে আয়শা বুড়ি (৬৬) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। আজ বুধবার (২২ মে) বিকেল ৫টার দিকে এ দূর্ঘটনা ঘটে। নিহত আয়শা উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের ওয়াপদা বাঁধ এলাকার মৃত ওছিম উদ্দিনের স্ত্রী।
হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জানান, বৃদ্ধা আয়শা বেগম তার বাড়িতে বোনকে সাথে নিয়ে থাকতেন। চোখে দেখতে পারতেন না। বুধবার বিকেলে তার বোন বাড়িতে না থাকায় একাই ঘরের মধ্যে রান্না করার চেষ্টা করেন।
এ সময় অসাবধানতাবশত: আগুন তার ঘরে ছড়িয়ে পড়ে। প্রতিবেশিরা টের পেয়ে আগুন নেভালেও ঘরের মধ্যে আগুনে পুড়ে ঘটনাস্থলেই বৃদ্ধা আয়শা বুড়ির মৃত্যু হয়।
চাটমোহর উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার জানান, আগুনে পুড়ে বৃদ্ধার মৃত্যুর খবর জেনেছি। পুলিশের মাধ্যমে বুদ্ধার দাফন-কাফনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতের পরিবারের পাশে দাঁড়ানোর চেষ্টা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments