শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলালিচু খেতে গিয়ে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

লিচু খেতে গিয়ে স্কুলছাত্রী গণধর্ষণের শিকার

কাগজ প্রতিনিধি: লিচু বাগানে লিচু খেতে গিয়ে দিনাজপুরের বীরগঞ্জে গণধর্ষণের শিকার হয়েছে ষষ্ঠ শ্রেণির এক স্কুল ছাত্রী। শুক্রবার দুপুরে এ ঘটনা ঘটে। এদিকে ধর্ষণের অভিযোগে লিচু বাগানের পাহারাদার মো. খলিল (২৩) এবং রনজিত দেবনাথ (৩০) নামে দুইজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।
মো. খলিল জেলার বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউপি’র প্রসাদপাড়া গ্রামের মৃত রফিক খাঁ এর ছেলে এবং রনজিত দেবনাথ খানসামা উপজেলার আলোকঝাড়ি ইউপি’র শুলশুলি গ্রামের কমল দেবনাথের ছেলে। তবে রনজিত দেবনাথ বর্তমানে বীরগঞ্জের শতগ্রাম ইউপির প্রসাদপাড়া গ্রামে শ্বশুর সুরেশ রায়ের বাসায় থাকেন।
স্থানীয়রা জানান, শুক্রবার দুপুরে বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের রাঙ্গালীপাড়া গ্রামের বীরমুক্তি যোদ্ধা গোপাল মাস্টারের লিচু বাগানে লিচু খেতে যায় ওই স্কুলছাত্রী। এ সময় ছাত্রীকে একা পেয়ে ধর্ষণ করে বাগানের দুই পাহারাদার মো. খলিল এবং রনজিত দেবনাথ। ছাত্রীটি বাগান থেকে কাঁদতে কাঁদতে বের হওয়ার সময় আশেপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় দেখে জিজ্ঞাসাবাদ করে। এসময় সে ঘটনা খুলে বললে এলাকাবাসী ছুটে গিয়ে দুই পাহারাদারকে আটক করে এবং পুলিশকে সংবাদ দেয়।
সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার এসআই মো. আমজাদ আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে শুক্রবার বিকেল সাড়ে ৫টায় দুই ধর্ষককে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।
এ ব্যাপারে এসআই মো. আমজাদ আলী জানান, গ্রেফতারকৃত মো. খলিল এবং রনজিত দেবনাথ প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। ভিকটিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বীরগঞ্জ থানার ওসি শাকিলা পারভিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দুইজনকে গ্রেফতার করেছে। ন্যায় বিচার পাওয়ার ক্ষেত্রে ভিকটিমের পরিবারকে পুলিশের পক্ষ থেকে সব রকমের সাহায্যে করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments