শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাফরিদপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩

ফরিদপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে, নিহত ৩

কাগজ প্রতিনিধি: ফরিদপুর শহরের কোমরপুরে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গ্রামীন জুয়েলার্সের মালিকসহ অন্তত ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন ।
আজ শুক্রবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- গ্রামীন জুয়েলার্সের মালিক আসলাম মোল্লা, তার মা মহিরন নেছা ও তার বোন আসিয়া বেগম। আহত সাতজনকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে একজনের মৃত্যু হয়।
হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, সকালে মাইক্রোবাসযোগে ঢাকা থেকে তাদের নিজ বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার দেউলি গ্রামে যাওয়ার সময় কোমরপুর এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই দু’জন নিহত হন। পরে আহত সাতজনকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে আরো এক মারা যান।
ফরিদপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এফ এম নাসিম গণমাধ্যমকে জানান, দুর্ঘটনার পর খবর পেয়ে পুলিশ ও ফার্যার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments