বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরের শ্রীপুরে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার বাবুল নিহত

গাজীপুরের শ্রীপুরে বন্দুকযুদ্ধে ডাকাত সর্দার বাবুল নিহত

সদরুল আইন: গাজীপুরের শ্রীপুরে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার বাবুল নিহত হয়েছে।বৃহস্পতিবার দিবাগত রাতে শ্রীপুর উপজেলার ডোমবাড়ীরচালা এলাকায় ওই ঘটনা ঘটে।

নিহত বাবুল মাদক কারবারি ও ডাকাত বলে জানিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

গাজীপুরের শ্রীপুর উপজেলার ডুমবাড়িচালা এলাকায় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ী ও ডাকাত সদস্যদের ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী ও ডাকাত বলে জানিয়েছে র‌্যাব-১।

নিহত মো. বাবুল মিয়া ওরফে ডাকাত বাবুল (৩৫) স্থানীয় জাহাঙ্গীরপুর গ্রামের মো. আফাজ উদ্দিনের ছেলে। এ সময় র‌্যাব-১ এর দুই সদস্যও আহত হয়েছেন।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক মো. কামরুজ্জামান জানান, স্থানীয় তেলিহাটি ইউনিয়নের ডুমবাড়িরচালা এলাকায় ডাকাত ও মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে খবর পেয়ে র‌্যাবের একটি টহল দল বৃহস্পতিবার রাতে ঘটনাস্থলে অভিযানে যায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত ও মাদক ব্যবসায়ীরা গুলি ছুড়তে থাকে। এ সময় র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। এতে বাবুল গুলিবিদ্ধ হন।

পরে তাকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনার সময় পড়ে গিয়ে কনস্টেবল মো. জিকরুল ও মো. কামরুল আহত হয়েছেন। তবে তাদের কেউ গুলিতে আহত হননি। আহত র‌্যাব সদস্যদের শ্রীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলিভর্তি একটি বিদেশি পিস্তল ও ৪/৫ হাজারের মতো ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ব্যাপারে শ্রীপুর থানায় অস্ত্র, মাদক ও পুলিশ অ্যাসল্ট তিনটি মামলা দায়ের করেছে। বাবুলের বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ ২৪টি মামলার তথ্য পাওয়া গেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments