শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়া-নেত্রকোণা সড়কের কালভার্টের অপর নাম মরনফাঁদ

কেন্দুয়া-নেত্রকোণা সড়কের কালভার্টের অপর নাম মরনফাঁদ

হুমায়ুন কবির: কেন্দুয়া-নেত্রকোনা সড়কের উপজেলার বলাইশিমুল ইউনিয়নের ভরাপাড়া নামক স্থানে একটি কালভার্টের অপর নাম মরনফাঁদে পরিনত হয়েছে। এক সপ্তাহ পূর্বে একটি ট্রাক এখানে অাটকে গেলে দুই পাশে যানজটে চরম দুর্ভোগের সৃষ্টি হয়।
পরে এলাকার জনগন গিয়ে র্দীঘ চেষ্টার পর ট্রাকটি উঠাতে সক্ষম হয়।

সেই থেকে নেত্রকোণা হতে কেন্দুয়া সদর হয়ে সিলেট চট্রগ্রামে যাতায়তকারী যাত্রীবাহী বাস এবং মালবাহী ট্রাক গুলো চলাচল করতে না পারায় উপজেলার বালিজুড়া মোড় অথবা উলুয়াটী ছোট রাস্তা দিয়ে সাহিতপুর হয়ে যেতে বাধ্য হচ্ছে।
ফলে বাস ট্রাক গুলো কেন্দুয়া সদরে অাসতে না পারায় জনদূর্ভোগসহ মালামাল পরিবহন চরম সংকটে পড়ছেন জনসাধারন।
মঙ্গলবার ৯ জুলাই সরজমিনে গেলে এলাকার ডাঃ অাব্দুর মহিম, ওষধ ব্যবসায়ী হাবিবুর রহমান, সার ডিলার কামাল হোসেন, ভরাপাড়া বাজারের বিল্লাল,হাদিছ মিয়া জানান, কেন্দুয়া -নেত্রকোণার একমাত্র গুরুত্বপূর্ন এই সড়কটি দিয়ে প্রতিদিন বাস-ট্রাকসহ অসংখ্য যানবাহন যাতায়াত করে, প্রায় বছর খানেক পূর্বে এই কালভাট টির অংশ ভেঙ্গে পড়লে দুইটি লোহার পাত দিয়ে পাটাতন দেয়া হয়।
বর্তমানে এটি ভেঙ্গে পাটাতন দুর্বল হয়ে পড়েছে।
মাঝে একবার ক’জন লোক এসে ফিতা দিয়ে মাপ জোগ নিয়ে চলে যায়।
র্দীঘদিন ধরে কালভাটটির ওই করুনদশা সকলের নজরে পড়লেও সড়ক ও জনপথ বিভাগের নজরে পড়েনা।এটি অনতিবিলম্বে ব্যবস্হা না নিলে যে কোন সময় দূর্ঘটনা ঘটে প্রানহানী ঘটতে পারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments