মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে পুলিশে চাকরি নামে অর্থ হাতিয়ে নেয়া সেই রাজ্জাক গ্রেফতার

কেশবপুরে পুলিশে চাকরি নামে অর্থ হাতিয়ে নেয়া সেই রাজ্জাক গ্রেফতার

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে পুলিশে চাকরী দেয়ার নামে বিধবার কাছ থেকে ৪ লাখ টাকা হাতিয়ে আত্মসাৎ করা সেই প্রতারক আব্দুর রাজ্জাককে রোববার পুলিশ গ্রেফতার করেছে। গত ১৪ জুলাই দৈনিক সংবাদে কেশবপুরে পুলিশে চাকরির নামে বিধবার ৪ লাখ টাকা আত্মসাৎ শিরোনামে সংবাদটি প্রকাশিত হলে টনক নড়ে কর্তৃপক্ষের। এ ঘটনায় ১৪ জুলাই বিধবা রহিমা বেগম বাদি হয়ে আব্দুর রাজ্জাককে আসামী করে থানায় মামলা করেছে। যার নং-১১।
অভিযোগ সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৭ নভেম্বর পৌর এলাকার সরফাবাদ গ্রামের মৃত মুছাব্দী সরদারের স্ত্রী রহিমা বেগমের ছেলে তরিকুল ইসলামকে পুলিশে চাকরী দেয়ার কথা বলে ৪ লাখ টাকা হাতিয়ে নেয় মঙ্গলকোট গ্রামের মৃত আনোয়ার হোসেনের ছেলে আব্দুর রাজ্জাক। দীর্ঘ দিনে সে পুলিশে চাকরী দিতে ব্যর্থ হলে ওই বিধবা মহিলা তার পাওনা টাকা ফেরৎ চায়। এ সময় স্বাক্ষীগণের সামনে আব্দুর রাজ্জাক তাকে ২ লাখ টাকা ফেরৎ দিলেও অবশিষ্ট ২ লাখ টাকা ফেরৎ দিতে তালবাহানা শুরু করে। এক পর্যায়ে টাকা চাইতে গেলে আব্দুর রাজ্জাক তাকে ভয়ভীতি ও হুমকি দিয়ে তাড়িয়ে দেয়। এ ঘটনায় গত ৪ এপ্রিল বিধবা রহিমা বেগম তার পাওনা টাকা ফিরে পেতে আব্দুর রাজ্জাককে বিবাদি করে কেশবপুর পৌরসভার মেয়রের কাছে একটি লিখিত অভিযোপত্র দাখিল করেন। পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাককে পর পর ৩ বার নোটিস করলেও তিনি হাজির না হলে অবশেষে কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম বাদিকে বিজ্ঞ আদালত/থানার শ্মরণাপন্ন হওয়ার জন্য প্রতিবেদন দাখিল করেন। গত ১৪ জুন এ খবর দৈনিক সংবাদে প্রকাশিত হলে বাংলাদেশ পুলিশ বিভাগে তোলপাড় সৃষ্টি হয়।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহিন বলেন, প্রতারক আব্দুর রাজ্জাক পুলিশে চাকরি দেয়ার নামে বিধবার টাকা হাতিয়ে নেয়। তাকে প্রতারণা মামলায় জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments