রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাখুন, ধর্ষণ ও শিশু নির্যাতনকারীদের বিচারের দাবিতে ইবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন

খুন, ধর্ষণ ও শিশু নির্যাতনকারীদের বিচারের দাবিতে ইবিতে ছাত্রমৈত্রীর মানববন্ধন

মুখলেসুর সুইট: অতি সম্প্রতি সারাদেশে অব্যাহতভাবে ঘটতে থাকা খুন, ধর্ষণ ও শিশু নির্যাতনকারীদের বিচারের দাবিতে মানববন্ধন করেছে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রমৈত্রী। ‘আমরা একটি নিরাপদ সমাজ চাই’ স্লোগানে আজ ১৫ই জুলাই সোমবার সকাল ১১টায় মূল ফটকের সামনে অবস্থিত ‘মৃত্যুঞ্জয়ী মুজিব’র সামনে এ মানববন্ধন করে তারা।

কেন্দ্রীয় ছাত্র মৈত্রীর নেতা ও ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোরশেদ হাবিবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রউফের এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সহ-সভাপতি আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক শামিমুল ইসলাম সুমন ও শেখ রাসেল হলের সভাপতি আশিকুর রহমান।

আরো বক্তব্য রাখেন দপ্তর সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু, প্রচার সম্পাদক মোরশেদুল ইসলাম, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আশিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আখতার হোসাইন আজাদসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে ইবি শাখা ছাত্রমৈত্রীর সভাপতি মোরশেদ হাবিব বলেন, ‘স্বাধীনতার এতদিন পরেও আমরা রাজাকারদের বিচার করতে পারছি কিন্তু খুনি, ধর্ষণকারী ও শিশু নির্যাতনকারীদের বিচার করতে পারছিনা কেন? একজন অপরাধী যখন অপরাধ করেও ছাড়া পায় তখন সে আরোও হিংস্র হয়ে উঠে। তাই নিরাপদ সমাজ গড়ার জন্য এই সকল অপরাধীকে সর্বোচ্চ শাস্তির আওতায় আনতে হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments