বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসাঁথিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম করে লক্ষাধীক টাকা ছিনতাই

সাঁথিয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে জখম করে লক্ষাধীক টাকা ছিনতাই

আব্দুদ দাইন: পাবনার সাঁথিয়ায় পূর্ব বিরোধের জের ধরে করমজা চতুর হাটে শহিদ শেখ (৫০) নামে এক ব্যবসায়ীকে ইট ও লোহার রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষরা। ঘটনাটি ঘটেছে উপজেলার করমজা চতুর হাটের পাশে। এ ঘটনায় আহতের ভাই বাদী হয়ে শনিবার দিবাগত রাত ১১টার দিকে থানায় অভিযোগ দায়ের করেছেন। থানায় দেয়া লিখিত অভিযোগ সুত্রে জানা যায়, গত শনিবার করমজা চতুর হাটে মরিচ বিক্রি করতে আসে কাঁচামাল ব্যবসায়ী শহীদ। সে মরিচ বিক্রি করে সাঁথিয়া চতুর হাটে পাশে ইছামতি ব্রিজের পাশে বটতলা পৌছিলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষের লোকজন অতর্কিত হামলা করে । এ সময় উপজেলার করমজা গ্রামের বাতেনের ছেলে রবিউল ও জুয়েল,মৃত রফিকুল্লার ছেলে আব্দুল বাতেন, বাক্কু এবং নতুন ভাড়েঙ্গা গ্রামের নাজমুল ও মোস্তফা লোহার রড,বাটাম ও ইট দিয়ে পিটিয়ে মাথা থেতলিয়ে শরীর মারাত্মক জখম করে। এ সময় তারা শহিদের কাছে থাকা ব্যবসার লক্ষাধীক টাকা ছিনতাই করে নিয়ে নেয়। শহিদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত শহীদকে উদ্ধার করে পার্শ্ববর্তী বেড়া হাসপাতালে ভর্তি করে। সেখানকার কর্তব্যরত ডাক্তার তার অবস্থা আশংকাজনক হওয়ায় পাবনা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। এ ঘটনায় শহীদের ভাই আহসান আলী বাদী হয়ে শনিবার দিবাগত রাত ১১টার দিকে ৬জনকে আসামী করে একটি অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে সাঁথিয়া থানার তদন্তকারী কর্মকর্তা এসআই আলমগীর হোসেন জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments