মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ায় খামার মালিককে হত্যা করে গরু লুট

বগুড়ায় খামার মালিককে হত্যা করে গরু লুট

কাগজ প্রতিনিধি: বগুড়ার শেরপুরে এক খামার মালিককে হত্যা করে তিনটি ষাঁড় গরু লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। নিহত গরুর মালিক ও খামারীর নাম শাহজাহান আলী (৬০)। ওই গরু তিনটির আনুমানিক মূল্য তিন লাখ টাকার উপরে।
শুক্রবার দিবাগত রাত ২টার দিকে এই ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার ভবানীপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামে শুক্রবার দিবাগত রাত ২টার দিকে খামার মালিক শাহজাহান আলীকে হত্যা করে তার তিনটি গরু লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। পরে শেরপুর থানা পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত শাহজাহান আলী একই এলাকার আব্দুস সামাদ প্রামানিকের ছেলে। তিনি ভবানীপুর বাজারের পশ্চিমপার্শ্বে গরু ও ছাগল কিনে এনে লালন পালন করে পরে আবার তা বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন।
শুক্রবার রাত ২টার দিকে দুর্বৃত্তরা তাকে হত্যা করে তিনটি গরু ও একটি খাসি লুট করে নিয়ে যায়। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তদের চিনে ফেলায় শাহজাহান আলীকে হত্যা করা হয়েছে। পরে এলাকাবাসীর সংবাদে শেরপুর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করে।
শেরপুর থানার এসআই ওসমান গনি জানান, নিহতের লাশ উদ্ধার করে থানায় এনেছি। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হবে।
শেরপুর থানার ওসি (তদন্ত) বুলবুল ইসলাম জানান, সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। মামলার প্রস্তুতি চলছে। দুর্বৃত্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments