শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগলাকাটা গুজব ছড়িয়ে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার নেপথ্যে তারই স্ত্রী!

গলাকাটা গুজব ছড়িয়ে ব্যবসায়ীকে হত্যাচেষ্টার নেপথ্যে তারই স্ত্রী!

কাগজ প্রতিনিধি: গলাকাটা গুজব ছড়িয়ে ব্যবসায়ী কাঞ্চন শিকদারকে হত্যাচেষ্টার ঘটনায় তার প্রবাসী স্ত্রী তানিয়ার বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। এ মামলায় তানিয়ার পরকীয়া প্রেমিকসহ আরও ৪ জনকে আসামি করা হয়েছে।

চারঘাট মডেল থানার এসআই বজলুর রহমান বাদী হয়ে মামলাটি করেন।

পরে সোমবার রাজশাহীর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১ এ গ্রেফতারকৃতদের ৫ দিনের রিমান্ড আবেদন জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ইকবাল হোসেন।

এসআই ইকবাল হোসেন জানান, ঘটনাটি অধিক গুরুতর হওয়ায় আসামিদের রিমান্ডে নিয়ে এ ঘটনার সঙ্গে তানিয়াসহ আরও কেউ জড়িত কিনা সেটা নিশ্চিত হতে রিমান্ড আবেদন জানানো হয়েছে।

জানা গেছে, বাগেরহাট জেলার মোল্লারহাট থানার গোড়ফা গ্রামের জালাল শিকদারের ছেলে কাঞ্চন শিকদারের প্রবাসী স্ত্রী তানিয়ার সঙ্গে মোবাইল ফোন ও ফেসবুকে পরকীয়া সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার রবিউল ইসলামের ছেলে রাসেল শেখের। একই এলাকায় বাড়ি হওয়ার সুবাদে রাসেল ও কাঞ্চন দুজন ভালো বন্ধুও।

আর এ সুযোগকে কাজে লাগিয়ে কাঞ্চনের সৌদি প্রবাসী স্ত্রী তানিয়া কাঞ্চনকে চিরতরে সরিয়ে দেয়ার পরিকল্পনা করে। পরিকল্পনা অনুযায়ী তানিয়া প্রবাস থেকে কাঞ্চনকে পাসপোর্ট করে বিদেশ নেয়ার জন্য রাসেলের সঙ্গে রাজশাহী যেতে বলে তানিয়া। সেই পরিকল্পনা অনুযায়ী শনিবার রাসেল তার সহযোগীদের নিয়ে কাঞ্চনকে সঙ্গে করে রাজশাহীতে আসেন।

এরপর রাসেল ও তার সহযোগী সজিব, কাউছার ও মিরাজকে নিয়ে চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়নের ফুলতলা নামক স্থানে এনে কাঞ্চনের গলাকাটার চেষ্টা করে। কাঞ্চন চিৎকার দিয়ে তাদের হাত থেকে পালিয়ে যায়।

এ সময় স্থানীয়রা রাসেল ও তার সহযোগী সজিব, কাউছার ও মিরাজকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে গ্রেফতারকৃতরা পুলিশের কাছে কাঞ্চনকে হত্যার পরিকল্পনা ফাঁস করে দেন।

এ সময় গ্রেফতারকৃতরা এ ঘটনার মূল পরিকল্পনাকারী হিসেবে কাঞ্চনের স্ত্রী তানিয়ার নাম বলে। পরে পুলিশ তানিয়ার প্রেমিক রাসেলের কাছে তাদের পরিকল্পনার গুরুত্বপূর্ণ তথ্য পায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments