শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ৬ জনের মৃত্যু

জয়পুরহাটে সেপটিক ট্যাংকে কাজ করতে নেমে ৬ জনের মৃত্যু

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাটের আক্কেলপুরে সেপটিক ট্যাংক নির্মান করতে নিচ থেকে ছাদের সাটারিং খুলতে গিয়ে অক্সিজেনের অভাবে ঘটনাস্থলেই বাড়ীর মালিকের ছেলে, ভাই এবং শ্রমিক মিলে ৬ জন নিহত হয়েছে। তাদেরকে উদ্ধার করতে গিয়ে বাড়ীর মালিক নিখিল চন্দ্র আহত হয়েছে। বুধবার সকালে আক্কেলপুর উপজেলার জাফরপুর হিন্দুপাড়া গ্রামে নিখিল চন্দ্রের বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন বাড়ীর মালিক নিখিল চন্দ্রের ছেলে প্রিতম চন্দ্র (২০), ভাই ভূট্টু চন্দ্র (৪৫), শ্রমিক শাহিন (৪৪), মুকুল (৪২), সজল (১৫) এবং সিহাব (১৩)। আহত বাড়ীর মালিক নিখিল চন্দ্রকে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এলাকাবাসি ও আক্কেলপুর থানা পুলিশের সাথে কথা বলে জানা যায়, বুধবার সকালে আক্কেলপুর উপজেলার জাফরপুর হিন্দুপাড়া গ্রামের নিখিল চন্দ্রের বাড়ীতে ৫/৬ জন শ্রমিক নতুন করে সেপটিক ট্যাংকের ছাদের নিচ থেকে সাটারিং কাঠ খুলতে যান। এ সময় ৪ জন শ্রমিক ট্যাংকের ছাদের সাটারিং এর কাঠ খুলতে ভিতরে নামেন। ভিতরে পর্যাপ্ত পরিমান গ্যাস হওয়ায় অক্সিজেনের অভাবে সকলেই আহত হয়। ওই অবস্থা দেখে তাদেরকে ট্যাংক থেকে উদ্ধার করতে উপরে থাকা বাড়ীর মালিক নিখিল চন্দ্রের ছেলে প্রিতম চন্দ্র ও তার ভাই ভূট্টু চন্দ্র নিচে নামেন। তারাও অক্সিজেনের অভাবে ট্যাংকের ভিতরেই অজ্ঞান হয়ে পড়েন। দীর্ঘ সময় বাহির থেকে তাদের কোন সাড়া-শব্দ না পাওয়ায় একপর্যায়ে বাড়ীর মালিক নিখিল চন্দ্র ওই ট্যাংকের সামনে গিয়ে নিচের দিকে তাকিয়ে তাদের সবাইকে পরে থাকতে দেখে জ্ঞান হারিয়ে মাটিতে পরে গিয়ে আহত হন। এ সময় ট্যাংকের ভিতরেই নিখিল চন্দ্রের ছেলে, ভাই এবং শ্রমিক মিলে ৬ জন মারা যায়। নিহতরা হলেন, আক্কেলপুর উপজেলার জাফরপুর হিন্দুপাড়া গ্রামের বাড়ীর মালিক নিখিল চন্দ্রের ছেলে প্রিতম চন্দ্র (২০), ভাই ভূট্টু চন্দ্র (৪৫), শ্রমিক গুনিপুর গ্রামের সামছুল আকন্দের ছেলে শাহিন (৪৪), একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে সজল (১৫), শাহী আলমের ছেলে সিহাব (১৩) এবং বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার খলিশ্বর গ্রামের তিতু মিয়ার ছেলে মুকুল (৪২)। পরে

ঘটনা জানতে পেরে সকাল ১১টার দিকে আক্কেলপুর থানার পুলিশ সেখানে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার করেন। আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ কিরন কুমার রায় জানান, উপজেলার জাফরপুর হিন্দুপাড়া গ্রামের নিখিল চন্দ্র তার বাড়িতে নতুন একটি পাকা টয়লেট নির্মাণ করছিলেন। বুধবার সকালে মিস্ত্রিরা ওই টয়লেটের সেপটি ট্যাংকের ছাদ ঢালায়ের সার্টার খুলতে গিয়ে বাড়ির মালিকের ছেলে, ভাই এবং শ্রমিক মিলে ৬ জনের নিহত হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments