বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাধামরাইয়ে বাস চাপায় নিহত ৩

ধামরাইয়ে বাস চাপায় নিহত ৩

কাগজ প্রতিনিধি: ধামরাইয়ে যাত্রীবাহী একটি বাসের চাপায় এক ভ্যান চালকসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (৩১ জুলাই) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা।

নিহতরা হলেন, উপজেলার নান্নার ইউনিয়নের ধাইরা গ্রামের আব্দুল ফকির (৫৫), একই এলাকার সামাদ বাবু (৫৮) ও ভ্যান চালক আব্দুর জব্বার।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বুধবার সকালে ধামরাইয়ের ধাইরা এলাকা থেকে একটি ভ্যানযোগে দুই ব্যক্তি দুধ বিক্রির জন্য শ্রীরামপুর বাজারের উদ্দেশ্যে রওনা দেয়। পরে তারা ঢাকা-আরিচা মহাসড়কের সুতিপাড়া এলাকায় এসে পৌঁছালে পেছন দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস তাদেরকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই ভ্যানের দুই যাত্রী নিহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় ভ্যান চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

ওসি বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।” তবে এ ঘটনায় ঘাতক বাস বা বাসের চালক কাউকে আটক করা সম্ভব হয়নি বলেও তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments