শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে কাঁঠাল না কেনায় বৃদ্ধকে কুপিয়ে জখম

রায়পুরে কাঁঠাল না কেনায় বৃদ্ধকে কুপিয়ে জখম

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে কাঁঠাল কেনা নিয়ে বিক্রেতার দা’র আঘাতে মারাত্নক জখম হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন একই এলাকার এক বৃদ্ধ (৫৫)। এ সময় তার মেয়েকেও (৩৫) পিটিয়ে আহত করা হয় ।
ঘটনাটি ঘটেছে-সোমবার বিকেলে (১৯/০৮/২০১৯) উপজেলার ১০ নং রায়পুর ইউনিয়নের দেবিপুর গ্রামের মৈশাল বাড়ী সংলগ্ন সড়কের উপর।
এঘটনায় সন্ধায়-আহত বৃদ্ধ বাদী হয়ে একই এলাকার মৃত ছিদ্দিক উল্লাহর ছেলে মফিজুল ও মফিজুলের ছেলে জয়নালকে আসামী করে রায়পুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।
আহত বৃদ্ধ আবুল কালাম ভুইয়া জানান, মৈশাল বাড়ীর সামনে সড়কের উপর কয়েকটি কাঁঠাল বিক্রি করছিলো। এসময় রায়পুর শহরের দিকে চলার পথে -আমি ও আমার মেয়ে একটি পাকা কাঁঠালের দাম নির্ধারন করছিলাম। মফিজুলের সাথে চুক্তি ছিলো কাঁঠাল ২০০ টাকা দিয়ে কিনবো। তবে মিষ্টি না হলে তা ফেরত দিবো। এ কথায় মফিজুল রাজি হয়ে কাঁঠাল ভাঙ্গে ও তা মিষ্টি হয় নি। এতে আমি ও আমার মেয়ে কাঁঠাল না কিনে বাজারে চলে যাওয়ার প্রস্তুতি নেই। এসময় মফিজুল আমাদেরকে গালমন্দ করে জুতা দিয়ে আঘাত করে এবং আমরাও পাল্টা আঘাত করি। পরে মফিজুল ও তার ছেলে জয়নাল আমাকে দা দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন অংশে কুপিয়ে জখম করে।। আমি চিৎকার দিয়ে মাটিতে লুটে পড়লে আমার মেয়ে ও স্থানীয় লোকজন এগিয়ে এসে উদ্ধার করে রায়পুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।।
এ-ঘটনায় যোগাযোগ করলে অভিযুক্ত মফিজুল ও জয়নাল বলেন, আবুল কালাম কাঠালের দাম নির্ধারন করে না কিনে চলে যাওায়ায় আমি বাধা দিলে উত্তেজিত হয়ে গালমন্দ করে। পরে আমাদের মধ্যে হাতাহাতি ও মারামারি হয়।।
রায়পুর থানার ওসি মোহাম্মদ তোতা মিয়া বলেন, আহত আবুল কালাম অভিযোগ করেছেন। তা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments