বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাকাঁচপুরে গুড়িয়ে দেয়া হলো কোল্ডস্টোরেজের অবৈধ স্থাপনা

কাঁচপুরে গুড়িয়ে দেয়া হলো কোল্ডস্টোরেজের অবৈধ স্থাপনা

গিয়াস কামাল: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর কুতুবপুর এলাকায় শীতলক্ষ্যা নদীর পূর্ব তীরে গড়ে উঠা হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছে বিআইডাব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর কর্তৃপক্ষ। এসময় পাশে জব্দকৃত বালু ১ লাখ টাকায় নিলামে বিক্রি করা হয়। গতকাল বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে শীতলক্ষ্যায় তৃতীয় দফায় দ্বিতীয় দিনে এ উচ্ছেদ অভিযানটি পরিচালিত হয়। বিআইডব্লিউটিয়ের নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামালের তত্ত্বাবধানে উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন, উপ-পরিচালক মো. শহিদুল্লাহ, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজসহ অন্যান্য কর্মকর্তারা। বিপুল সংখ্যক পুলিশ, আনসার সদস্য ও বিআইডব্লিউটিয়ের কর্মকর্তা- কর্মচারীদের নিয়ে একটি জাহাজ, একটি ভেকু, একটি টাগ বোটের মাধ্যমে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়।

বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, শীতলক্ষ্যা মেঘনা ও ধলেশ্বরী নদীর তীর দখল করে গড়ে উঠা সব রকমের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হবে। তৃতীয় দফায় আগামী রোববার পর্যন্ত ৪ দিনব্যাপী উচ্ছেদ অভিযান চলবে। আমাদের উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে। নির্বাহি ম্যাজিষ্ট্রেট মোস্তাফিজুর রহমান জানান, কাঁচপুর কুতুবপুর এলাকায় গতকাল বুধবার হক কোল্ড স্টোরেজের অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে। ওই স্থানের জব্দকৃত বালু ১ লাখ টাকা নিলামে বিক্রি করা হয়। উল্লেখ্য ২০ আগষ্ট প্রথম দিনের অভিযানে ৩টি কারখানার গোডাউন, ১৩টি পাকা ভবনসহ ৩৬টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করে গুড়িয়ে দেয়া হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments