শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে দুটি প্রতিষ্ঠানে ২২ হাজার টাকা জরিমানা

জয়পুরহাটে দুটি প্রতিষ্ঠানে ২২ হাজার টাকা জরিমানা

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট শহরের রেল ষ্টেশনের পূর্ব পার্শ্বের একটি বাসায় ও ক্ষেতলাল উপজেলার বটতলী বাজারের একটি ফার্মেসীতে অভিযান চালিয়ে ২২ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।
বুধবার (২১ আগস্ট) বিকেলে এ অভিযান পরিচালনা করেন জয়পুরহাট জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত ম্যাজিষ্ট্রেট ভ’পালী সরকার। এ সময় তার সাথে ছিলেন জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: মিজানুর রহমান ও আনসার ব্যাটালিয়নের প্লাটুন কমান্ডার ইব্রাহীম সরকার।
জয়পুরহাট জেলা প্রশাসনের পেশকার জাহাঙ্গীর আলম জানান, বিকেলে বটতলী বাজারে পরিচালনাধীন ভূবন ফার্মেসীতে অভিযান চালিয়ে বিভিন্ন কোম্পানীর মেয়াদ উর্ত্তীণ ও সরকারী অনুমোদনবিহীন ঔষধ রাখার অপরাধে এবং অস্বাস্থ্যকর পরিবেশের কারনে প্রতিষ্ঠানের স্বত্তাধিকারী অখিল চন্দ্র হালদারকে ৭হাজার টাকা জরিমানা করা হয়।
পরে জয়পুরহাট শহরের চিত্রা রোডস্থ রেলষ্টেশনের পূর্ব পার্শ্বের ফাররোখ মহলে পরিচালিত ফেরদাউসের বাসায় অভিযান চালিয়ে সরকারী অনুমোদন ছাড়া লালিমা ও দরদী মলম প্রস্তুতের অভিযোগে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।এ সময় জনসমুখ্যে জব্দকৃত এসব ঔষধ আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।
এ ব্যাপারে এক্সিকিউটিভ মেজিষ্ট্রেট ভ’পালী সরকার জানান, ঔষধ আইন ১৯৪০ মোতাবেক জনসাধারণের স্বাস্থ্য সুরক্ষায় পর্যায়ক্রমে সকল ফার্মেসী ও ঔষধ তৈরীর প্রতিষ্ঠানগুলোতে নিয়মিত ভাবে অভিযান পরিচালনা করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments