শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাসীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত, আহত ১৩

সীতাকুণ্ডে শিপ ব্রেকিং ইয়ার্ডে দুর্ঘটনায় ২ শ্রমিক নিহত, আহত ১৩

আহসান হাবিব: চট্টগ্রামের সীতাকুণ্ডের সোনাইছড়ি উপকূলীয় এলাকায় জিরি সুবেদার নামে একটি শিপব্রেকিং ইয়ার্ডে পুরাতন জাহাজে দুর্ঘটনায় দুই শ্রমিক নিহত ও আরো ১৩ জনের মত আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৫টায় বার আউলিয়া ফুলতলা গ্রামে পুরাতন জাহাজে উঠতে গিয়ে উপর থেকে নীচে পড়ে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতরা হলেন, মো. আমিনুল ইসলাম (৫০) ও তুষার চাকমা (২৩)।

সীতাকু- থানার ওসি (তদন্ত) শামীম শেখ বলেন, শনিবার সন্ধ্যা দিকে বার আউলিয়া ফুলতলায় জিরি সুবেদার শিপ ব্রেকিং ইয়ার্ডে ঝুলন্ত সিঁড়ি দিয়ে একটি পুরাতন জাহাজের উপরে উঠার সময কোপ্পা (লোহার বড় আংটা) ছিঁড়ে নিচে পড়ে যায় ১২ থেকে ১৫ জন শ্রমিক। এতে ঘটনাস্থলে দুই শ্রমিক নিহত ও ১৩ জনের মত আহত হয়েছে বলে আমরা শুনেছি। আহত-নিহতদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিষয়টি নিয়ে আমরা তদন্ত করে দেখছি।

এদিকে এ বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ দায়িত্ব¡রত পুলিশ ফাঁড়ি কনস্টেবল সুব্রত বড়–য়া বলেন, সীতাকু-ে শিপ ব্রেকিং ইয়ার্ড এ দুর্ঘটনায় আহত ৫ জনকে নিয়ে এলে ২ জন মারা যান। ৩ জনকে শ্রমিককে হাসপাতালে আনা হয়েছে তবে এখনও তাদের নাম পরিচয় জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments