শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে এরশাদের কুলখানিতে সরকার বিরোধী বক্তব্য রাখায় প্রধান অতিথি লাঞ্চিত

কেশবপুরে এরশাদের কুলখানিতে সরকার বিরোধী বক্তব্য রাখায় প্রধান অতিথি লাঞ্চিত

জি এম মিন্টু: যশোরের কেশবপুরে পল্লিবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের কুলখানি অনুষ্ঠানের উপজেলা পরিষদের সাবেক ভাইস-চেয়ারম্যান কর্তৃক প্রধান অতিথি হাবিবকে প্রকাশে লাঞ্চিত করা ও বক্তের সময় তার হাত থেকে মাউথ স্পিকার কেড়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উপস্থিত নেতা-কর্মীদের হস্তক্ষেপে উদ্ভুদ্ধ পরিস্থিতি শান্ত হয়।

শনিবার দুপুরে কেশবপুর উপজেলা জাতীয়পার্টি আয়োজনে থানার মোড়ে সাবেক সফল রাষ্ট্রপ্রতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম পল্লিবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের কুলখানি,দোওয়া মাহফিল ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি যশোর জেলা জাতীয়পার্টির সভাপতি এ্যাড. শরিফুল ইসলাম সরুর অনুপস্থিতিতে প্রধান অতিথি করা হয় যশোর জেলা জাতীয়পার্টি ও কেন্দ্রীয় যুব সংহতির যুগ্ন সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিবকে।
উপজেলা জাতীয়পার্টির সহ-সভাপতি মাষ্টার নিসার উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি তার বক্তব্যের মধ্যে বর্তমান এম.পি, উপজেলা চেয়ারম্যান,যুবলীগের আহবায়ক ও প্রশাসন সম্পর্কে প্রকাশ্যে কু-রুচিপূর্ন বক্তব্য দিলে পাশের আসনে বসা উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুল লতিফ রানা তার বক্তব্যের প্রতিবাদ করেন এবং প্রধান অতিথির হাত থেকে মাউথ স্পিকার কেড়ে নেন। এসময় উভয়ের মধ্যে উত্তেজনা দেখা দিলে কোন কিছু ঘটার আগে উপস্থিত নেতা-কর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত করা সম্ভব হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা জাতীয়পার্টির সাধারন সম্পাদক, কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও সাবেক ভাইস-চেয়ারম্যান আব্দুল লতিফ রানা,সাংগঠনিক সম্পাদক শ্রমিক নেতা মজিবার রহমান,কেশবপুর পৌর জাতীয়পার্টির সভাপতি আবু আক্কাস দাদ্দেত। এছাড়া অনুষ্ঠানে ইউনিয়ন,উপজেলা ও পৌর শাখার বিভিন্ন পর্যায়ের নেতারা বক্তব্য রাখেন।

এব্যাপারে প্রধান অতিথি হাবিবুর রহমান হাবিব সাংবাদিকদের বলেন, আব্দুল লতিফ রানা ভরা সভায় বক্তব্য প্রদানকালে তাকে লাঞ্চিত করেছে। তিনি এর তীব্র নিন্দা প্রকাশ করেন।

ঘটনার ব্যাপারে আব্দুল লতিফ রানার কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদেরকে বলেন, এটা ছিল মরহুম এরশাদের কুলখানি অনুষ্ঠান। পল্লিবন্ধুর জীবনীর উপর ব্ক্তব্য না রেখে তিনি সরকার বিরোধী বক্তব্য দিচ্ছিলেন। নিষেধ না মানায় তার হাত থেকে মাউথ স্পিকার কেড়ে নেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments