বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

রায়পুরে ট্রাফিক পুলিশের বিশেষ অভিযান

তাবারক হোসেন আজাদ: জনগণকে উৎসাহিত, ব্যক্তি নিরাপত্তা ও সচেতনতা সৃষ্টির লক্ষে লাইসেন্স ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। আজ সোমবার (২ সেপ্টেম্বর) সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত জেলা পুলিশের উদ্যোগে রায়পুরে এ অভিযান চলে। তবে এধরনের অভিযান পরিচালনা করায় প্রশাসনকে ধন্যবাদ জানান স্থানীয়রা। অভিযান পরিচালনা করেন, পুলিশের ট্রাফিক বিভাগের পরিদর্শক এসএম জিল্লুর রহিম, রায়পুর থানার এস আই জালাল আহম্মেদ ও ট্রাফিক সদস্য মোঃ রফিক। পুলিশ জানান, রায়পুর শহরের থানার সামনে, ট্রাফিক মোড়ে, ল্যাংড়া বাজার মোড়, নতুন বাজার মোড়, উপজেলা পরিষদ গেইট, বাসা বাড়ী বাজার, রাখালিয়া বাজারসহ প্রধান সড়কে এ অভিযান পরিচালনা হয়। এসময় নুরুল আমিন, জহির হোসেন, নিজাম উদ্দিন, সাইফুল ইসলাম ও রাজু হোসেনসহ ২০ মোটর সাইকেল চালক যুবককে হেলমেট না থাকায় বাড়ী থেকে নিয়ে এসে ও দোকান থেকে কিনিয়ে পরিধান করানো হয়। ভবিষ্যতে হেলমেট ছাড়া মোটরসাইকেল না চালানোর জন্য সতর্ক করা হয়।

রায়পুরের দায়িত্বরত ট্রাফিক পরিদর্শক এসএম জিল্লুর রহিম বলেন, গত এক মাসে মোটর সাইকেল দূর্ঘটনায় হেলমেট না থাকায় পাঁচ শিক্ষার্থীসহ কমপক্ষে আটজন নিহত ও ১৫ জন আহত হয়। এদূর্ঘটনা রোধে জেলা পুলিশ সুপারের নির্দেশে রায়পুর থেকে এঅভিযান শুরু হয়েছে। লক্ষ্মীপুর পুলিশ সুপার ড.এ এইচ এম কামরুজ্জামান জানান, সড়ক দূর্ঘটনা রোধে জনগণকে উৎসাহিত, ব্যক্তি নিরাপত্তা ও সচেতনতা সৃষ্টির লক্ষে লাইসেন্স ও হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের বিরুদ্ধে অভিযান শুরু হয়েছে। এঅভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments