বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে ছাত্র ছাত্রীদের মাঝে অনুদানের চেক বিতরন

কেশবপুরে ছাত্র ছাত্রীদের মাঝে অনুদানের চেক বিতরন

জি এম মিন্টু: যশোরের কেশবপুর উপজেলায় রবিবার সকারে বিভিন্ন শ্রেনীর ৮শ’৯৪ জন ছাত্র ছাত্রীকে অনুদান দেওয়া হয়েছে। এর মধ্যে কেশবপুরের সাংসদ কের ঐচ্ছিক তহবিল থেকে ২ লাখ ৪৭ হাজার টাকা এবং উপজেলা পরিষদ থেকে ৪ লাখ টাকার অনুদান দেওয়া হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে কেশবপুরের সাংসদ ইসমাত আরা সাদেক ছাত্র ছাত্রীদের হাতে উক্ত টাকার চেক বিতরন করেন।
উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমান সাংবাদিকদের জানান, কেশবপুরের সাংসদ সদস্য ইসমাত আরা সাদেক তাঁর ঐচ্ছিক তহবিল থেকে ২ লাখ ৪৭ হাজার টাকা উপজেলার ৩শ’৬৫ জন ছাত্র ছাত্রীদের অনুদান প্রদান করেছেন। এদের মধ্যে যারা ক্লাসের প্রথম তাদের প্রত্যেকের এক হাজার টাকা এবং যারা গরীব ও মেধাবী তাদের ছয় শত টাকা করে প্রদান করেন। এছাড়া উপজেলা পরিষদের পক্ষ থেকে ১শ’ ৫৮ জন পঞ্চম শ্রেনীর প্রথমদের এবং ৭ম থেকে ৯ম শ্রেনীর গরীব ও মেধাবী ছাত্র ছাত্রীদের অনুরুপভাবে মোট ৪ লাখ টাকা প্রদান করা হয়েছে। তিনি জানান, কেশবপুরের বিভিন্ন বিদ্যালয়ের ৯শ’৯৪ জন ছাত্র ছাত্রীকে মোট ৬ লাখ ৪৭ হাজার টাকা অনুদানের চেক দেওয়া হয়েছে।
উপজেলা নির্বাহী অফিসার মিজানূর রহমানের সভাপতিত্বে সাদেক অডিটোরিয়ামে অনুদানের চেক বিতরন অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম, ভাইচ চেয়ারম্যান পলাশ মল্লিক, শিক্ষক নাজমূল হুদা প্রমুখ। এ সময় সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও বর্তমান সাংসদ ইসমাত আরা সাদেক ছাত্র ছাত্রীদের বলেন, তোমাদের স্বপ্ন দেখতে হবে। নিজেদের শিক্ষিত করে তুলতে হবে। আগামী দিনে তোমাদের দেশ উন্নয়নে এগিয়ে আসতে হবে। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশকে উন্নতি করে বিশ্বের দরবারে দাঁড় করিয়েছেন। তোমাদেরও মাথা উঁচু করে বলতে হবে আমরা বাংলাদেশী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments