শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁয়ে ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টা, তিন লাখ টাকা ছিনতাই

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা চেষ্টা, তিন লাখ টাকা ছিনতাই

গিয়াস কামাল: নারায়ণগেেঞ্জর সোনারগাঁয়ে আওলাদ হোসেন নামের এক টেলিকম ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। ঘটনার সময় ওই ব্যবসায়ীর কাছ থেকে নগদ আড়াই লাখ টাকা, বিকাশ ও ফ্ল্যাক্সিলোডে ব্যবহৃত ১০টি মোবাইল সেট ছিনিয়ে নেয়। বৃহস্পতিবার রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে এ ঘটনা ঘটে। আহত ওই ব্যবসায়ীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত ওই ব্যবসায়ীর অবস্থ আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা।রোববার দুপুরে ওই ব্যবসায়ীর ভাই আলী আকবর বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। জানা যায়, উপজেলার সনমান্দি বাজারে আহত আওলাদ হোসেন বিকাশ, ফ্ল্যাক্সিলোড ও মনিহারীর ব্যবসা পরিচালনা করে আসছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। পথে ওই এলাকার মোহাম্মদ আলীর বাড়ির সামনে দুর্বৃত্তরা ওই ব্যবসায়ীকে অন্ধকারে পিছন থেকে অতর্কিত হামলা করে। এসময় ওই ব্যবসায়ীকে রামদা ও লোহার রড দিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহত করে নগদ আড়াই লাখ টাকা, বিকাশ ও ফ্ল্যাক্সিলোডে ব্যবহৃত ১০টি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। ওই ব্যবসায়ীর ডাক চিৎকারে আশপাশের লোকজন উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। আহত ওই ব্যবসায়ীর অবস্থ আশংকাজনক বলে জানিয়েছেন স্বজনরা। রোববার দুপুরে ওই ব্যবসায়ীর ভাই আলী আকবর বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন। আহত ব্যবসায়ীর ভাই আলী আকবর জানান, দু’দিন সরকারী ছুটি থাকার কারনে ব্যাংক থেকে টাকা উত্তোলন করে ব্যবসায়ের কাজে ব্যবহার করতো। এ টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে আমার ভাইয়ের উপর হামলা করে দুর্বৃত্তরা। আমার ভাইয়ের অবস্থা আশংকাজনক।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, ছিনতাইয়ের ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। ঘটনার সাথে জড়িত ছিনতাইকারীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments