প্রবাসীর স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পুলিশ কনস্টেবল আটক

বাংলাদেশ প্রতিবেদক: পাবনার চাটমোহর থানা পুলিশের এক কনস্টেবল পরকীয়া প্রেমে লিপ্ত থাকাবস্থায় হাতেনাতে আটক হয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত ওই কনস্টেবলকে তাক্ষণিকভাবে পাবনা পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করা হয়েছে।
সোমবার রাতে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা গেছে, চাটমোহর পৌর সদরের দোলং মহল্লার সিঙ্গাপুর প্রবাসী নাসির উদ্দিনের স্ত্রী এক সন্তানের জননী মনোয়ারা খাতুনের (৪০) সাথে চাটমোহর থানার কনস্টেবল ফিরোজ আলীর দীর্ঘদিন থেকে পরকীয়া সম্পর্ক চলে আসছিল। সোমবার রাত ৮টার দিকে ফিরোজ আলী মনোয়ারার ঘরে প্রবেশ করে অনৈতিক কাজে লিপ্ত হলে স্থানীয় জনগণ বিষয়টি টের পেয়ে আপত্তিকর অবস্থায় তাদের দু’জনকে আটক করে।
এ সময় শত শত উৎসুক মানুষ ঘটনাস্থলে ভিড় জমায়। পরে স্থানীয় পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থল থেকে ফিরোজকে উদ্ধার করে তাৎক্ষণিকভাবে পাবনা পুলিশ লাইনসে সংযুক্ত (ক্লোজড) করেন।
এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ শেখ মো. নাসির উদ্দিন জানান, কোনও ব্যক্তির দায় পুলিশ বাহিনী নেবে না। ওই ঘটনায় কনস্টেবল ফিরোজকে ক্লোজড করা হয়েছে। তার বিরুদ্ধে পুলিশ এ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া ওই নারীর পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে সে ব্যপারেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।