শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির ২১ বস্তা চাল জব্দ

কেন্দুয়ায় খাদ্য বান্ধব কর্মসূচির ২১ বস্তা চাল জব্দ

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় কার্ডধারী অসহায় ও দুস্ত নাগরিকদের জন্য বরাদ্দকৃত ২১ বস্তা সরকারি চাল বে আইনিভাবে রাখায় জব্দ করেছে উপজেলা প্রশাসন।
মঙ্গলবার(১ অক্টোবর) রাত নয়টার দিকে উপজেলার বলাই শিমুল ইউনিয়নের স্বরাপাড়া বাজার থেকে জব্দ করা হয় এ সমস্ত চাল।
এসময় কর্মসূচির ডিলারের কার্যক্রম সাময়িকভাবে স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন কেন্দুয়া উপজেলার নির্বাহী কর্মকর্তা আল ইমরান রুহুল ইসলাম। যুব মহিলা লীগের সহ সভাপতি শাহনাজ পারভীনের স্বামী ডিলার খাইরুল ইসলামের দোকানের পাশের একটি তুলার দোকানে এ চাল পাওয়া গেছে। ফলে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছে জব্দকৃত ২১ বস্তা (প্রায় ১০৫০ কেজি) সরকারি চালের ক্রেতা ও বিক্রেতা কারা। তাদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। সরকারি চাল বিক্রির ক্ষেত্রে তার সংশ্লিষ্টতার বিষয়ে তদন্তক্রমে উপযুক্ত পদক্ষেপ নেয়া হবে বলেও জানান ইউএনও ।
পরবর্তীতে জব্দকৃত চাল নিলামে বিক্রয় করে প্রাপ্ত অর্থ সরকারি কোষাগারে জমা করার জন্য উপজেলা খাদ্য নিয়ন্ত্রককে নির্দেশনা দেয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments