শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নিহত

শার্শায় প্রাইভেটকারের ধাক্কায় বৃদ্ধা নিহত

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় জসিমন নেছা (৬৫) নামে এক বৃদ্ধ মহিলার নিহত হয়েছে।বৃহস্পতিবার সকালে নাভারন-সাতক্ষীরা মহাসড়কের উলাশী নামক স্থানে নাভারন গামী প্রাইভেট কারের ধাক্কায় তার মৃত্যু হয়। নিহত জসিমন নেছা সাতক্ষীরা জেলার ছঘরিয়া গ্রামের মহাসিন বিশ্বাসের স্ত্রী। এ ঘটনায় ঘাতক প্রাইভেটকারের চালক তরিকুল (২২) সহ গাড়ীটি আটক করেছে পুলিশ। আটক তরিকুল যশোরের ঝিকরগাছা উপজেলার দিকদানা নগর গ্রামের জেকের আলী গাজীর ছেলে।
পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, বৃহস্পতিবার সকালে জসিমন নেছা শার্শার উলাশী বাজারে রাস্তা পারাপারের সময় নাভারন গামী প্রাইভেটকার ঢাকা মেট্রো খ-১১-৬৬৫৭ ধাক্কা দেয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করে। প্রত্যক্ষদর্শি স্থানীয় জনতা প্রাইভেট কার সহ চালককে আটক করে পুলিশে খবর দেয়।

নাভারণ হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই টিটু মিয়া জানান, খবর পেয়ে হাসপাতাল থেকে মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক প্রাইভেটকার ও চালককে আটক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments