বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকের সঙ্গে কথা বলতে না দেয়ায় মাকে কুপিয়ে হত্যা করলো মেয়ে

প্রেমিকের সঙ্গে কথা বলতে না দেয়ায় মাকে কুপিয়ে হত্যা করলো মেয়ে

বাংলাদেশ প্রতিবেদক: খালাতো ভাই সাজ্জাদের সঙ্গে মোমেনার প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না তার মা নাজমিন আক্তার। রাজবাড়ীতে প্রেমিকের সঙ্গে কথা বলা নিয়ে কথা কাটাকাটির জেরে আপন মা’কে ধারালো বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে মোমেনা খাতুন (১৪) নামে নবম শ্রেণীর এক ছাত্রী। শুক্রবার রাতে জেলা সদরের দাদশী ইউনিয়নের আগমাড়াই গ্রামে এ ঘটনা ঘটে। নিহতের নাম নাজমিন আক্তার (৪০)। তিনি আগমাড়াই গ্রামের আব্দুল মান্নান মৃধার স্ত্রী।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, ‘মোমেনার সঙ্গে তার খালাতো ভাই সাজ্জাদের প্রেমের সম্পর্ক ছিলো। কিন্তু, এতে রাজি ছিলেন না মোমেনার মা নাজমিন আক্তার। শুক্রবার সন্ধ্যায় মোবাইল ফোনে কথা বলাকে কেন্দ্র করে মায়ের সঙ্গে কথা কাটাকাটির এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে, মোমেনা ঘরে থাকা ধারালো বটি দিয়ে তার মাকে কুপিয়ে গুরুতর জখম করে। গুরুতর অবস্থায় ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় নাজমিন মারা যায়।

তিনি আরও জানান, ‘মোমেনাকে আদালতে হাজির করা হলে আদালত তার জবানবন্দী রেকর্ড করেন। পরে, আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়।’

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments