শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাহত্যা মামলায় ১৪ বছর জেল খেটে বেরিয়ে ধর্ষণ মামলায় গ্রেফতার

হত্যা মামলায় ১৪ বছর জেল খেটে বেরিয়ে ধর্ষণ মামলায় গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: গাইবান্ধার আলোচিত স্কুলছাত্রী সাদিয়া সুলতানা তৃষা হত্যা মামলায় ১৪ বছর জেল খাটার পর বেরিয়ে এসে আবারও ধর্ষণের অভিযোগে মডার্নকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে ঢাকার কেরানীগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরে মডার্নকে গাইবান্ধা সদর থানায় আনা হয়েছে।

আসামি মর্ডান গাইবান্ধার বহুল আলোচিত স্কুলছাত্রী তৃষাকে ধর্ষণ চেষ্টা ও হত্যা মামলার প্রধান আসামি ছিলেন। এ মামলায় ১৪ বছর জেল খাটার পর কিছুদিন আগে বেরিয়ে এসে মাদক মামলায় আবারও আটক হন তিনি। ওই মামলায় জামিনে বেরিয়ে ফের ধর্ষণের মামলায় গ্রেফতার হলেন তিনি।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, গত বৃহস্পতিবার ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে স্কুলে যাওয়ার পথে অপহরণ করে মর্ডানসহ কয়েক বখাটে। এরপর তারা বাদিয়াখালীর একটি কম্পিউটারের দোকানের পেছনে নিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে।

এ ব্যাপারে ওই ছাত্রীর মা বাদী হয়ে গাইবান্ধা থানায় ধর্ষণ ও অপহরণ মামলা করেছেন। মামলার পর গাইবান্ধা পুলিশ তৎপর হয়ে ওঠে। শুক্রবার রাতে কেরানীগঞ্জ থেকে মর্ডানকে গ্রেফতার করে শনিবার সকালে গাইবান্ধায় আনা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments