বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাভোলায় গুলিবিদ্ধ ১১ জন শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি

ভোলায় গুলিবিদ্ধ ১১ জন শের-ই-বাংলা মেডিকেলে ভর্তি

বাংলাদেশ প্রতিবেদক: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে আহত ১১ জনকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বুধবার দুপুরে তাদের হাসপাতালে ভর্তি করা হয় বলে নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আবুল হাসনাত রাসেল।
তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় ১১ জনকে হাসপাতালের সার্জারি বিভাগের ইউনিট-২ তে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক, বাকিরা শঙ্কামুক্ত।
প্রসঙ্গত, ভোলার বোরহানউদ্দিন উপজেলায় ফেসবুকে মহানবী (সা.)-কে নিয়ে ‘অবমাননাকর স্ট্যাটাসের’ প্রতিবাদে বিক্ষোভের এক পর্যায়ে বিক্ষোভকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ বাধে। এতে অন্তত ৪ জন নিহত হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, ফেসবুকে মহানবী (সা.) ও বিবি ফাতেমাকে নিয়ে ফেসবুকে ‘অবমাননাকর মন্তব্যের’ অভিযোগে শনিবার সন্ধ্যায় পুলিশ বিপ্লব চন্দ্র নামে এক যুবককে আটক করে। এদিকে ‘অবমাননাকর বক্তব্যের’ প্রতিবাদে রোববার সকাল ১১টার দিকে কয়েক হাজার মুসল্লি বোরহানউদ্দিন উপজেলা সদরে বিক্ষোভ মিছিল বের করে। এক পর্যায়ে পুলিশ বাধা দিলে বিক্ষোভকারীদের সঙ্গে সংঘর্ষ বেধে যায়। ঘণ্টাব্যাপী সংঘর্ষের এক পর্যায়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ গুলি চালালে চারজন নিহত এবং অর্ধশতাধিক মানুষ আহত হয়। নিহত চারজনের মরদেহ ভোলা সদর হাসপাতালে রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments