বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeরাজনীতিদেরিতে হলেও মেনন সত্য কথা বলেছেন: ড. কামাল

দেরিতে হলেও মেনন সত্য কথা বলেছেন: ড. কামাল

বাংলাদেশ প্রতিবেদক: জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরামের সভাপতি অন্যতম সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বলেছেন, দেরিতে হলেও রাশেদ খান মেনন সত্য কথা বলেছেন। এ জন্য আমার পক্ষ থেকে ওনাকে ধন্যবাদ জানাচ্ছি।
আজ রোববার দুপুরে মতিঝিল উনার নিজ চেম্বারে ঐক্যফন্টের বৈঠক শেষে তিনি এসবকথা বলেন।

ড. কামাল হোসেন বলেন, জাতীয় নির্বাচনের পর যাদের সঙ্গে আমার দেখা হয়েছে তাদেরকে আমি জিজ্ঞেস করেছি আপনারা কেউ ভোট দিতে পেরেছেন কিনা। কিন্তু এমন একজনকেও পাইনি যে কিনা বলেছে ভোট দিতে পেরেছেন।
সংসদ সদস্য রাশেদ খান মেনন গতকাল বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মানুষ ভোট দেয়নি, এই কথার প্রতিক্রিয়ায় ড. কামাল হোসেন বলেন, অনেক দিন পরে হলেও তিনি সত্য বলেছেন। এর জন্য আমি তাকে ধন্যবাদ জানাই।

ঐক্যফ্রন্টের কর্মসূচি প্রসঙ্গে বলেন, আগামী ২২ তারিখ আবরার হত্যার প্রতিবাদে আমরা সমাবেশ করতে চাচ্ছি, অনুমতি চেয়েছি কিন্তু এখনো দেয়া হয়নি তা যেন দ্রুত দেয়া হয় এজন্য তিনি সরকার এবং প্রশাসনকে অনুরোধ জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments