শনিবার, মার্চ ৩০, ২০২৪
Homeসারাবাংলানানক-মোজাম্মেলের উপস্থিতিতে আ.লীগের দুপক্ষে সংঘর্ষ, আহত ১০

নানক-মোজাম্মেলের উপস্থিতিতে আ.লীগের দুপক্ষে সংঘর্ষ, আহত ১০

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতেই দুপক্ষের সংঘর্ষে ১০ নেতা-কর্মী আহত হয়েছেন। শনিবার দুপুরে মিশন মোড়ে জেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের ছেলে অনন (২৩) ও গোকুন্ডা যুবলীগ নেতা তারেক (৩০) রয়েছেন।

পুলিশ ও নেতা-কর্মীরা জানায়, জেলা পরিষদ অডিটরিয়ামে বর্ধিত সভার আয়োজন করে জেলা আওয়ামী লীগ। এতে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক অংশ নেন। কেন্দ্রীয় নেতাদের উপস্থতিতে সভা শুরুর মুহূর্তে বাইরে আদিপত্য বিস্তার ও স্লোগান দেয়া নিয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা স্বপনের সমর্থকদের মধ্যে ধাওয়া, পাল্টা-ধাওয়া ও সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হন।

পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের লালমনিরহাট সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম বলেন, বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। শহরে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments