শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকুচক্রি মহল বিভেদ সৃষ্টি করে নিজেদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে চায়: এমপি...

কুচক্রি মহল বিভেদ সৃষ্টি করে নিজেদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে চায়: এমপি রতন

জাহাঙ্গীর আলম ভূঁইয়া: সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম রতন বলেন,এই এলাকার জনগন আমাকে ভালোবাসে আ,লীগকে ভালোবাসে। প্রধানমন্ত্রীর সহযোগিতায় দূর্গম এলাকায় বিদ্যুতের আলো পৌছে দেয়া হয়েছে। এই এলাকার সেতু গুলোর নির্মান কাজ শেষ হলে যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশে যখন উন্নয়ন হচ্ছে আরেকটি মহল তখন ষড়যন্ত্র করছে। কুচক্রি মহল বিরোধ বিভেদ সৃষ্টি করে নিজেদের ব্যক্তিস্বার্থ চরিতার্থ করতে চায়। তারা অপপ্রচার করে জনগনের কাছে যেতে চায় কিন্তু সেটা ভুল নীতি। একটি কুচক্রী মহল আমার নামে বিভিন্ন অপবাদ দিয়ে যাচ্ছে। জনগণ সঙ্গে থাকলে অপবাদ ও অপপ্রচার করে জনগণ থেকে বিচ্ছিন্ন করা যাবে না। কোন ষড়যন্ত্র আমাকে দাবিয়ে রাখতে পারবে না। ধর্মপাশার দূর্গম জনপদ মধ্যনগর থানার বংশীকুন্ডা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের ১৩টি গ্রামে বিদ্যুৎ সংযোগের আনুষ্ঠানিক উদ্বোধন কালে শুক্রবার বিকেলে বংশীকৃন্ডা মমিন উচ্চ বিদ্যালয় মাঠে প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ ১আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এসব কথা বলেন। তিনি আরো বলেন,জমিদারের সন্তান নই আমি সাধারণ কৃষক পরিবারের সন্তান জনগনের ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়েছি তা তাদের সহ্য হচ্ছে না। রাজনীতি করতে হলে মাঠে আসতে হবে ঢাকায় বসে ষড়যন্ত্র করে রাজনীতি করা যাবে না। ধান শুকানোর জন্য মুজিব কোল্ডা ও হাওরের ধান পরিবহনের জন্য সাবমার্জিবল সড়ক নির্মাণ করা হবে। হাওরের বুকে ফ্লাইঅভার নির্মাণ করে জেলা সদরের সঙ্গে সংযোগের ব্যবস্থা করা হবে। এসময় ইউনিয়ন আ,লীগের সভাপতি মঞ্জুরুল হকের সভাপতিত্বে আ,লীগনেতা সামিউল কিবরিয়ার সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন,মহিবুল কিবরিয়া তালুকদার। প্রধান অতিথির বক্তব্য রাখেন,ধর্মপাশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন,ধর্মপাশা উপজেলা আ,লীগের সভাপতি শামীম আহমেদ বিলকিছ,আ,লীগ নেতা আব্দুর শহীদ কুতুব উদ্দিন তালুকদার,যুবলীগ নেতা আব্দুল মজিদ,এহসান বিন মরতুজ ছাত্রলীগ নেতা জাকির হোসেন সহ স্থানীয় আ,লীগ,যুবলীগ,স্বেচ্ছা সেবকলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উল্লেখ্য,ধর্মপাশার দূর্গম জনপদ মধ্যনগর থানার বংশীকুন্ডা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের দক্ষিণবংশীকুন্ডা,নিশ্চিন্তপুর,বাট্টা,দক্ষিণউড়া,ঢুলপুশি,হামিদপুরচৌরাস্তা ,মহেষখলা,জামালপুর,কার্তিকপুর,হোসেনপুর,সাউদপাড়াসহ ১৩গ্রামের ৩হাজার ৪৮৯জন গ্রাহক পল্লী বিদ্যুতের সেবার আওতায় আসবে।

৪৯কিলোমিটার দীর্ঘ এ লাইন ৭কোটি ৭০লাখ ৮৬হাজার টাকা ব্যয়ে নির্মিত বিদ্যুৎ সঞ্চালন লাইনের মাধ্যমে ২,৯৪৫জন আবাসিক,৪৯০টি বাণিজ্যিক,শিল্প ১৮টি,অগভীর নলকূপ ১৩টি ও দাতব্য প্রতিষ্ঠান ২৩টি বিদ্যুৎ পরিসেবার মধ্যে অর্ন্তভুক্ত হবে। নেত্রকোণা পল্লী বিদ্যুৎ সমিতি অধীনে এসব গ্রামে বিদ্যুতায়ন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments