শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাবেলকুচিতে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ আটক ২

বেলকুচিতে বিপুল পরিমান চোরাই মোবাইলসহ আটক ২

এম এ মুছা: সিরাজগঞ্জের বেলকুচিতে বিপুল পরিমান চোরাই বিভিন্ন ব্যান্ডের মোবাইলসহ ২ জনকে আটক করছেন বেলকুচি থানা পুলিশ।

রবিবার বিকালে বেলকুচি রাজাপুর ইউনিয়নে শাহপুর বাজারে রুমা ইলেকট্রনিক্সের দোকান থেকে ১১৫ পিস চোরাই মোবাইলসহ ১ জনকে আটক করে,পরে আটককৃতকে জিজ্ঞাসাবাদে মুকুন্দগাঁতী এস এম সুপার মার্কেট (মোবাইল মার্কেট) থেকে ১৬ পিস চোরাই মোবাইলসহ আরও ১ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন বেলকুচি উপজেলায় উত্তর দেলুয়া গ্রামের মৃত আব্দুল মতিনের ছেলে রাজু আহম্মেদ (২৮), পৌর এলাকার চন্দনগাঁতী মৌলবীপাড়া গ্রামের আমজাদ শেখের ছেলে ফরিদুল ইসলাম ফরিদ (৩২) কে আটকের পর তাদের দুজনের দোকান থেকে মোট ১৩১ পিছ চোরাই মোবাইল জব্দ করা হয়।

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদক জানান, রবিবার বিকালে শাহপুর বাজারে রুমা ইলেকট্রনিক্সের দোকানে চোরাই মোবাইল ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে এস,আই শামীম রেজা, বাবুল আক্তার ও এ,এস,আই ওবায়দুর রহমানসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে চোরাই মোবাইলসহ ১ জনকে আটক করে। পরে আটককৃত রাজু আহম্মেদকে জিজ্ঞাসাবাদে মুকুন্দগাঁতী এস এম সুপার মার্কেট (মোবাইল মার্কেট) থেকে ১ জনকে চোরাই মোবাইলসহ আটক করা হয়। জব্দকৃত মোবাইলের বৈধ কাগজপত্র নেই। তারা দীর্ঘদিন যাবৎ এমন চোরাই মোবাইল ক্রয় বিক্রয় করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments