বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় প্রসুতির মৃত্যু! থানায় মামলা

ভূঞাপুরে শাশুড়ীর অবহেলায় প্রসুতির মৃত্যু! থানায় মামলা

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলে ভূঞাপুরের অর্জুনা ইউনিয়নের চর ভরুয়া গ্রামের লিপি খাতুন (২৫) নামের এক প্রসুতি মায়ের মৃত্যুর ঘটনা ঘটেছে। জানা যায়, লিপি খাতুন তার স্বামী শাহজামাল দীর্ঘদিন ভালোবাসার বন্ধনে আবদ্ধ হয়ে পরিবারের অনিচ্ছায় গোপনে ৪বছর পূর্বে তারা বিয়ে করে। বিয়ের পর থেকেই সংসারে বিভিন্ন সময় শাশুড়ীর সঙ্গে চলত জগড়া-বিবাদ। প্রায়ই শাশুড়ী (শাহিদা) লিপিকে নির্যাতন করতেন। এই অবস্থায় চলছিল সংসার। লিপির গর্ভে সন্তান আসার পর থেকেই শাশুড়ী বুঝতে পেরে তার সঙ্গে খারাপ আচরন অব্যহত রাখে। এমতাবস্থায়, বৃহষ্প্রতিবার প্রসব ব্যাথা হলে তাকে হাসপাতালে ভর্তি না করিয়ে বাড়িতেই নরমাল ডেলিবাড়ী করানো হলে তার একটি কন্যা সন্তান হয়। এই সময় তার শরীর থেকে প্রচুর পরিমানে রক্ত ক্ষরন হলে পরবর্তীতে পরিবারের লোকজন ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এসে বৃহষ্প্রতিবার সকাল সাড়ে নয় টায় দিকে ভর্তি করান। এরপর দায়িত্বরত ডাক্তার তার অবস্থা আশংকা জনক হলে তাকে টাঙ্গাইল শেখ হাসিনার মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হলেও তাকে সেখানে না নিয়ে আবারো ভূঞাপুর হাসপাতাল থেকে ১৫ কি.মি. দূরে গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। এরপর রোগীর অবস্থা আরো খারাপ হলে টাঙ্গাইল হাসপাতালে নিয়ে যাওয়া হলে রাস্তায় তার মৃত্যু হয়।

এদিকে মেয়ের মৃত্যুর কারণ হিসাবে শাশুড়ীর অবহেলায় মৃত্যু হয়েছে বলে মেয়ের বাবা আব্দুল মান্নান অভিযোগ করে ভূঞাপুর থানায় ০৮ নভেম্বর (শুক্রবার) একটি হত্যা মামলা দায়ের করেন। এতে তিনজনকে আসামী করে মামলা করা হয়েছে। আসামীরা হলেন ১. লিপির স্বামী শাহজামাল (২৮), ২. শাশুড়ী শাহিদা ওরফে শাহিনুর (৪৫), ৩. শশুর আবু সামা।

মামলার আইয়ু এস আই সামছুল ইসলাম জানান, শুক্রবার সকালে আসামী শাশুড়ী শাহিদাকে গ্রেফতার করা হয়েছে। বর্তমানে সে থানা

হেফাজতে আছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মামলার বিষয়ে প্রয়োজনীয় আইনী পদক্ষেপ নেওয়া হবে। অন্যান্য আসামীদের গ্রেফতারের প্রক্রিয়া চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments